আজ || শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  সাবেক ছাত্রলীগ ক্যাডার দুর্নীতিবাজ সাইফুলকে জেলা প্রশাসক পদ থেকে প্রত্যাহারের দাবি       টানা তিন জয়ে শ্রীলঙ্কাকে সিরিজ হারাল বাংলাদেশ       মৃত দাদির জন্য খাটিয়া বহনকালে ট্রাকের ধাক্কা, নাতিসহ নিহত ৩       বিএসএফের গুলিতে নিহত জয়ন্তর মরদেহ ফেরত       গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ ফেরত দিলো বিএসএফ       পরিকল্পনা বদলে শেখ হাসিনা ও তার পরিবারকে ৬টি প্লট দেয় রাজউক       পেট্রোবাংলায় তিতাসের কর্মীদের হামলা-ভাঙচুর       সরকারি বঙ্গবন্ধু কলেজে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত       ফকিরহাটে পিকআপ-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪       ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে জয়ন্ত কুমার নামে বাংলাদেশির মৃত্যু    
 


আওয়ামী লীগের প্রভাবশালী নেতা বুলু বিশ্বাসের পদত্যাগ

খবর প্রতিবেদন: খুলনা মহানগরের সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি প্রভাবশালী নেতা সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস দল থেকে পদত্যাগ করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার স্বাক্ষরিত একটি পদত্যাগ পত্র দেখার পর আওয়ামী লীগের এ নেতার সাথে যোগাযোগ করে গনমাধ্যম। তিনি তার এই পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন।

মুঠোফোনে তিনি গনমাধ্যমকে জানান, আর কোন রাজনীতি করবো না স্বাভাবিক জীবনযাপন করতে চাই। নিম্নে তার পদত্যাগ পত্রের লেখা হুবহু তুলে ধরা হলো……….

আমি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, পিতা মরহুম আব্দুর রহমান টুকু বিশ্বাস। আমাদের পরিবার ইসলামী মূল্যবোধে বিশ্বাসী। আমাদের পরিবারের ইতিহাস ও ঐতিহ্যের বাহিরে আমি আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত হয়েছি। সোনাডাঙ্গা থানা আওয়ামীলীগ সভাপতি পদে দায়িত্ব পালন করেছি। আমার জানা মতে এই সময় আমি কোন রাজনৈতিক দলের নেতা কর্মীদের সাথে খারাপ আচরণ করিনি। তার পরেও আমরা মানুষ হিসেবে কেউ ভুলত্রুটির ঊর্ধ্বে নয়। আমার আচরণে কেউ যদি বিন্দুমাত্র কষ্ট পেয়ে থাকেন আশা করি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন ।

আমি দেশের গনতন্ত্র প্রিয় মানুষ ও আন্দোলনরত মেধাবী শিক্ষার্থীদের উপর সম্মান প্রদর্শন করে সোনাডাংঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি পদ থেকে পদত্যাগ করছি। এ ছাড়া দলের সাথে সকল প্রকার রাজনৈতিক সম্পর্ক ছিন্ন করছি। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করছি। আমি খুলনার একজন সাধারণ মানুষ হিসেবেই থাকতে চাই। তবে বিগত দিনের ন্যায় আপনাদের বিপদ আপদে সুখ দুঃখে পাশে থাকবো ইনশআল্লাহ ।


Top