আজ || রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  আ’লীগ দেশ ও জাতির শত্রু তাদের ক্ষমা করার কোন সুযোগ নেই : আজিজুল বারী হেলাল       খুলনায় ফের বেপরোয়া কিশোর গ্যাং : খালিশপুরে গ্যাংস্টার সাহাদ বাহিনীর হামলায় আহত ৩       সাতক্ষীরায় সাবেক দুই এমপি ও এসপিসহ ৩৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা       ‘পেটে বাবু আছে, মাইর না’ বলেও বাঁচতে পারলেন না গৃহবধূ       ড. ইউনূসের দুর্নীতি মামলা তুলে নেওয়া আইনসম্মত কি না, শুনানির নতুন তারিখ       আমি ও সালমান আন্দোলনের পক্ষে ছিলাম : আদালতে আনিসুল হক       পাইকগাছার ১৩ গ্রামের বেশিরভাগ কাঁচা ঘরবাড়ি ধসে পড়েছে       ৩৫২ আনসার সদস্যের বিরুদ্ধে মামলা হচ্ছে       হজের প্রাথমিক নিবন্ধন শুরু পহেলা সেপ্টেম্বর       টানা বৃষ্টিতে বন্যা পরিস্থিতির অবনতি, বাড়ছে খাদ্য সংকট    
 


শহীদ জিয়াউর রহমান আমৃত্যু আধুনিক বাংলাদেশ বিনির্মাণে কাজ করেছিলেন : আমীর এজাজ

খুলনা জেলা বিএনপি’র আহবায়ক আমীর এজাজ খান বলেছেন, ‘প্রিয় মাতৃভূমি এখন দুর্বৃত্তদের কবলে, বাংলাদেশ এখন লুটেরা মাফিয়াদের কবলে। একদিকে তারা রাজনৈতিক অধিকার হরণ করছে, অন্যদিকে তারা অর্থনীতিকে ধ্বংস করছে। তাদের মূল্য লক্ষ্য হচ্ছে, এটাকে পরনির্ভরশীল একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা। আমরা এর বিরুদ্ধে লড়াই করছি। ইনশাল্লাহ শহীদ জিয়ার সৈনিকেরা জয়ী হবো। জিয়াউর রহমান আমৃত্যু যে আধুনিক বাংলাদেশ বিনির্মাণে কাজ করেছিলেন, আমরাও সে আদর্শ বাস্তবায়নে কাজ করছি। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তম এঁর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিভিন্ন উপজেলায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আজ শুক্রবার জেলার ফুলতলা, বটিয়াঘাটা ও ডুমুরিয়া উপজেলা বিএনপি’র উদ্যোগে আলোচনা সভার পর দোয়া মাহফিল ও অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়।

এসব কর্মসূচিতে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক মোল্লা সাইফুর রহমান মিন্টু, মোল্যা মোশাররফ হোসেন মফিজ ও কেএম আশরাফুল আলম নান্নু।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান মোঃ আবুল বাসার, সাবেক ইউপি চেয়ারম্যান এমডি খায়রুল ইসলাম খান জনি, সরদার আব্দুল মালেক, শেখ সরোয়ার হোসেন, শেখ হাফিজুর রহমান, খন্দকার ফারুক হোসেন, ইঞ্জিনিয়ার মনির হাসান টিটো, মোল্লা ওয়াহিদুজ্জামান নান্না, মোল্লা কবির হোসেন, আনোয়ার হোসেন বাবু, খান ইসমাইল হোসেন, রেহেনা ইসলাম, এজাজুর রহমান শামীম, মোঃ সাইফুর রহমান, মুক্তিযুদ্ধা কামরুল ইসলাম, মতিয়ার রহমান বাচ্চু, আবু বকর সিদ্দিকী নিরু, পারভেজ ভূইয়া, বাহাদুর মুন্সি, মোল্যা মশিউর রহমান, কানিজ ফাতেমা ও খান ইসমাইল হোসেনসহ উপজেলা বিএনপি’র অঙ্গ সহোযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


Top