আজ || রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  আ’লীগ দেশ ও জাতির শত্রু তাদের ক্ষমা করার কোন সুযোগ নেই : আজিজুল বারী হেলাল       খুলনায় ফের বেপরোয়া কিশোর গ্যাং : খালিশপুরে গ্যাংস্টার সাহাদ বাহিনীর হামলায় আহত ৩       সাতক্ষীরায় সাবেক দুই এমপি ও এসপিসহ ৩৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা       ‘পেটে বাবু আছে, মাইর না’ বলেও বাঁচতে পারলেন না গৃহবধূ       ড. ইউনূসের দুর্নীতি মামলা তুলে নেওয়া আইনসম্মত কি না, শুনানির নতুন তারিখ       আমি ও সালমান আন্দোলনের পক্ষে ছিলাম : আদালতে আনিসুল হক       পাইকগাছার ১৩ গ্রামের বেশিরভাগ কাঁচা ঘরবাড়ি ধসে পড়েছে       ৩৫২ আনসার সদস্যের বিরুদ্ধে মামলা হচ্ছে       হজের প্রাথমিক নিবন্ধন শুরু পহেলা সেপ্টেম্বর       টানা বৃষ্টিতে বন্যা পরিস্থিতির অবনতি, বাড়ছে খাদ্য সংকট    
 


বাঘারপাড়ার পল্লীতে নানীকে বেঁধে রেখে নাতনীকে গণধর্ষণ, ৫ জনের বিরুদ্ধে আদালতে মামলা

সারাদেশ: যশোরের বাঘারপাড়ায়ে নানীকে বেঁধে রেখে নাতনীকে গণধর্ষণের অভিযোগে পাঁচ জনের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে। রোববার নানী বাদী হয়ে নারীর শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ মামলা করেছেন। বিচারক (জেলা ও দয়রা জজ) গোলাম কবির অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণ করার আদেশ দিয়েছেন বাঘারপাড়ার ওসিকে। আসামিরা হলো বাঘারপাড়ার ধুপখালী গ্রামের ওবাইদুল্যাহ, খালেক মন্ডল, কহিনুর, তরিকুল ও মনিরুল।

মামলার অভিযোগে জানা গেছে, আসামিদের সাথে ভুক্তভোগী পরিবারের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চললে। গত ৭ জুন সকালে আসামিরা ওই বাড়িতে হামলা করে ভাঙচুর ও মালামাল লুট করে নিয়ে যায়। পরে ওই পরিবার জানতে পারে লুট করা দুইটি সাববক্স গ্রামের ফারুকের বাড়িতে আছে। ১৫ জুন ভোরে নাতনীকে সাথে নিয়ে বাড়ির পাশের মাঠের মধ্যে দিয়ে ফারুকের বাড়িতে যাচ্ছিল তারা। পথিমধ্যে জনৈক খালেকের বাগানের কাছে পৌঁছানো মাত্র আসামিরা তাদের গতিরোধ করে ধরে নিয়ে যায়। এ সময় আসামিরা নাতনীকে ধর্ষণের চেষ্টা করলে নানী বাধা দিলে তাকে মারপিট ও বেধে রাখে এবং গণধর্ষণ করে। পরে চিৎকারে লোকজন নারিকলেবাড়িয়া ক্যাম্পের পুলিশ এসে তাদের উদ্ধার ও প্রথমে বাঘারপাড়া পরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।


Top