আজ || রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  আ’লীগ দেশ ও জাতির শত্রু তাদের ক্ষমা করার কোন সুযোগ নেই : আজিজুল বারী হেলাল       খুলনায় ফের বেপরোয়া কিশোর গ্যাং : খালিশপুরে গ্যাংস্টার সাহাদ বাহিনীর হামলায় আহত ৩       সাতক্ষীরায় সাবেক দুই এমপি ও এসপিসহ ৩৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা       ‘পেটে বাবু আছে, মাইর না’ বলেও বাঁচতে পারলেন না গৃহবধূ       ড. ইউনূসের দুর্নীতি মামলা তুলে নেওয়া আইনসম্মত কি না, শুনানির নতুন তারিখ       আমি ও সালমান আন্দোলনের পক্ষে ছিলাম : আদালতে আনিসুল হক       পাইকগাছার ১৩ গ্রামের বেশিরভাগ কাঁচা ঘরবাড়ি ধসে পড়েছে       ৩৫২ আনসার সদস্যের বিরুদ্ধে মামলা হচ্ছে       হজের প্রাথমিক নিবন্ধন শুরু পহেলা সেপ্টেম্বর       টানা বৃষ্টিতে বন্যা পরিস্থিতির অবনতি, বাড়ছে খাদ্য সংকট    
 


নারী কেলেঙ্কারী : যশোর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তরিকুলকে অব্যাহতি

খবর প্রতিবেদন: যশোর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলামকে নারী কেলেঙ্কারির অভিযোগে অব্যাহতি দেয়া হয়েছে। সোমবার জেলা ছাত্রলীগের সভাপতি সালাহউদ্দিন কবির পিয়াস ও সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল­ব স্বাক্ষরিত এক বিবৃতিতে এ অব্যাহতি দেয়ার তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে উলে­খ করা হয়েছে, সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থি আপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণœ হয় এমন কার্যাকলাপে জড়িত থাকার অপরাধে সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলামকে অব্যাহতি প্রদান করা হলো। একই সাথে তাকে ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় সংসদে সুপারিশ করা হয়েছে বলে বিবৃতিতে উলে­খ করা হয়েছে।

এর আগে এক তরুণীকে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগ ওঠে তরিকুল ইসলামের বিরুদ্ধে। কেবল তাই না, ওই তরুণী তাকে বিয়ে করার কথা বললে তিনি তালবাহানা শুরু করেন। এমনকি অন্যত্র বিয়ে করার তোড়জোড় করেন বলে অভিযোগ রয়েছে। এ অবস্থায় উপায় না পেয়ে ওই তরুণী সাংবাদিকসহ বিভিন্ন জায়গায় তরিকুলের বিরুদ্ধে অভিযোগ করে। এসব কারণে চাপে পড়ে জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ। একপর্যায়ে এদিন তাকে অব্যাহতি দিয়েছে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।


Top