আজ || রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  আ’লীগ দেশ ও জাতির শত্রু তাদের ক্ষমা করার কোন সুযোগ নেই : আজিজুল বারী হেলাল       খুলনায় ফের বেপরোয়া কিশোর গ্যাং : খালিশপুরে গ্যাংস্টার সাহাদ বাহিনীর হামলায় আহত ৩       সাতক্ষীরায় সাবেক দুই এমপি ও এসপিসহ ৩৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা       ‘পেটে বাবু আছে, মাইর না’ বলেও বাঁচতে পারলেন না গৃহবধূ       ড. ইউনূসের দুর্নীতি মামলা তুলে নেওয়া আইনসম্মত কি না, শুনানির নতুন তারিখ       আমি ও সালমান আন্দোলনের পক্ষে ছিলাম : আদালতে আনিসুল হক       পাইকগাছার ১৩ গ্রামের বেশিরভাগ কাঁচা ঘরবাড়ি ধসে পড়েছে       ৩৫২ আনসার সদস্যের বিরুদ্ধে মামলা হচ্ছে       হজের প্রাথমিক নিবন্ধন শুরু পহেলা সেপ্টেম্বর       টানা বৃষ্টিতে বন্যা পরিস্থিতির অবনতি, বাড়ছে খাদ্য সংকট    
 


তালার জালালপুর ইউনিয়নে ১২৫ অসহায়ের মাঝে চাল বিতরণ

সাতক্ষীরা তালার জালালপুর ইউনিয়ন পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে ১২৫ জন অসহায়, নারী-পুরুষের মাঝে ৮ কেজি করে ত্রাণের চাল বিতরণ করা হয়।

রবিবার (১৯ এপ্রিল) সকালে জালালপুর ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান এম মফিদুল হক লিটু উক্ত চাল বিতরণ করেন। এছাড়া জালালপুর ইউনিয়নে এর পূর্বে আরো ৭৯৬ পরিবারের মঝে চাল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, তালা উপজেলা সমবায় কর্মকর্তা রফিকুল ইসলাম, ইউপি সচীব রুবায়াত হোসেন,ইউপি সদস্য কালিদাস অধিকারী,আব্দুর রশিদ,আনারুল ইসলাম,মনিরুলজ্জামান,গোলাম মোস্তফা প্রমুখ।

 


Top