আজ || রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  আ’লীগ দেশ ও জাতির শত্রু তাদের ক্ষমা করার কোন সুযোগ নেই : আজিজুল বারী হেলাল       খুলনায় ফের বেপরোয়া কিশোর গ্যাং : খালিশপুরে গ্যাংস্টার সাহাদ বাহিনীর হামলায় আহত ৩       সাতক্ষীরায় সাবেক দুই এমপি ও এসপিসহ ৩৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা       ‘পেটে বাবু আছে, মাইর না’ বলেও বাঁচতে পারলেন না গৃহবধূ       ড. ইউনূসের দুর্নীতি মামলা তুলে নেওয়া আইনসম্মত কি না, শুনানির নতুন তারিখ       আমি ও সালমান আন্দোলনের পক্ষে ছিলাম : আদালতে আনিসুল হক       পাইকগাছার ১৩ গ্রামের বেশিরভাগ কাঁচা ঘরবাড়ি ধসে পড়েছে       ৩৫২ আনসার সদস্যের বিরুদ্ধে মামলা হচ্ছে       হজের প্রাথমিক নিবন্ধন শুরু পহেলা সেপ্টেম্বর       টানা বৃষ্টিতে বন্যা পরিস্থিতির অবনতি, বাড়ছে খাদ্য সংকট    
 


তালায় সরিষার নিরাপদ ভোজ্য তেল উৎপাদন বিপনন ব্রান্ডিং ও ই-কমার্স বিষয়ক প্রশিক্ষণ

তালায় সরিষার নিরাপদ ভোজ্য তেল উৎপাদন, বিপনন, ব্রান্ডিং ও ই-কমার্স বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (২৩ জুলাই) সকালে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের সহযোগিতায় ও বেসরকারি উন্নয়ন সংস্থা উন্নয়ন প্রচেষ্টার পেস প্রকল্পের আওতায় সংস্থার সম্মেলন কেন্দ্রে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

পেস প্রকল্পের ব্যবস্থাপক আক্তার হেসেনের পরিচালনায় অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষনার্থীদের সরিষার নিরাপদ ভোজ্য তেল উৎপাদন বিপনন ব্রান্ডিং ও ই-কমার্স বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন এসইপি ডেইরী প্রকল্পের ব্যবস্থাপক গিয়াস উদ্দিন ও আরএমটিপি প্রকল্পের ব্যবস্থাপক এস এম নাহিদ হাসান। উক্ত প্রশিক্ষণ কর্মশালায় তালা সদর ইউনিয়নের ২৫ জন সদস্য অংশগ্রহণ করেন।


Top