আজ || রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  আ’লীগ দেশ ও জাতির শত্রু তাদের ক্ষমা করার কোন সুযোগ নেই : আজিজুল বারী হেলাল       খুলনায় ফের বেপরোয়া কিশোর গ্যাং : খালিশপুরে গ্যাংস্টার সাহাদ বাহিনীর হামলায় আহত ৩       সাতক্ষীরায় সাবেক দুই এমপি ও এসপিসহ ৩৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা       ‘পেটে বাবু আছে, মাইর না’ বলেও বাঁচতে পারলেন না গৃহবধূ       ড. ইউনূসের দুর্নীতি মামলা তুলে নেওয়া আইনসম্মত কি না, শুনানির নতুন তারিখ       আমি ও সালমান আন্দোলনের পক্ষে ছিলাম : আদালতে আনিসুল হক       পাইকগাছার ১৩ গ্রামের বেশিরভাগ কাঁচা ঘরবাড়ি ধসে পড়েছে       ৩৫২ আনসার সদস্যের বিরুদ্ধে মামলা হচ্ছে       হজের প্রাথমিক নিবন্ধন শুরু পহেলা সেপ্টেম্বর       টানা বৃষ্টিতে বন্যা পরিস্থিতির অবনতি, বাড়ছে খাদ্য সংকট    
 


‘খুলনা গেজেট’ পঞ্চম বর্ষে পা রাখল আজ

খুলনা চিত্র ডেস্ক: দক্ষিণ-পশ্চিমাঞ্চল তথা দেশের পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘খুলনা গেজেট’ পঞ্চম বর্ষে পা রাখল আজ।

‘খুলনা গেজেট’ অনলাইন পোর্টালের প্রতিযোগিতার মধ্যে থেকেও সংবাদ ও সাংবাদিকতায় নতুন ধারা সৃষ্টি করেছে। দেশ ও জাতির যাপিত জীবন এবং পাঠকদের চিন্তা চেতনায় কিছুটা হলেও পরিবর্তন এনেছে।

খুলনা গেজেট পাঠকের আস্থার গণমাধ্যম এবং বস্তুনিষ্ঠ সংবাদ উপস্থাপনে সর্বদা কাজ করছে। সংবাদ প্রচারে সামাজিক দায়বদ্ধতা-নৈতিকতা চেতনার বাতিঘর হয়ে কাজ করছে খুলনা গেজেট।

সংকটময় মুহুর্তের মধ্যেও খুলনা গেজেট এগিয়ে চলেছে নিজস্ব গতিতে। খুলনা গেজেট তাদের এই ধারা সর্বদা অব্যাহত রাখবে সেই প্রত্যাশায় শুভ কামনা রইল।


Top