শিরোনাম
ন্যায়বিচার পেতে আমাকে ক্ষমতায় আসতে হয়েছে : প্রধানমন্ত্রী নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ চাঁনমারী এলাকার কিশোর গ্যাং আশিক গ্রুপের দু’সদস্যসহ গ্রেফতার ৫ ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেফতার নগরীতে শতাধিক ক্ষুদে শিক্ষার্থীকে বিদ্যাবন্ধু’র শিক্ষা উপকরণ বিতরণ  বাগেরহাটে অগ্নিকাণ্ডে কিশোরের মৃত্যু রামপালে যুবককে মারপিট, টাকা-স্বর্ণের চেইন ছিনতাইের অভিযোগ শিশুর শ্লীলতাহানীর অভিযোগে মামলা, অভিযুক্তকে গণপিটুনি আশাশুনিতে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে দুই নারী হজ্বযাত্রী নিহত ইউরোপীয়রা জানতো, নির্বাচনে আমিই জিতব : প্রধানমন্ত্রী

৭২ ঘণ্টার পর্যবেক্ষণে ফারুকী, জানালেন তিশা

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪

গতকাল সোমবার মধ্যরাতে হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। বর্তমানে রাজধানীর একটি হাসপাতালের আইসিইউতে অবজারভেশনে রয়েছেন তিনি।

নির্মাতার অসুস্থতার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেন তার স্ত্রী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এবার ফারুকীর বর্তমান পরিস্থিতির কথা জানালেন তিশা।

জানা গেছে, ফারুকীকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। পাশাপাশি সিটি অ্যানজিওগ্রাম করা হয়েছে এই নির্মাতার।

এদিকে ফারুকীর অসুস্থতার খবরে ভীষণ উদ্বিগ্ন হয়ে পড়েন বিনোদন অঙ্গনে তাদের শুভাকাঙ্ক্ষী, সহযাত্রী এবং দেশ–বিদেশে ছড়িয়ে থাকা তাদের ভক্তরা। সবাই দ্রুত সুস্থতা কামনা করছেন নির্মাতার।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দেশের এক গণমাধ্যমে তিশা বলেন, চিকিৎসকেরা জানিয়েছেন, অপারেশন করতে হবে না। তবে পুরোপুরি সুস্থ হতে একটু সময় লাগবে। পাশাপাশি ৭২ ঘণ্টা পর পর্যবেক্ষণে রাখতে হবে ফারুকীকে। এরপর ব্রেইনের একটা সিটি স্ক্যান করা হবে।

এর আগে সোমবার মধ্যরাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ফারুকীর অসুস্থতার বিষয়টি জানিয়ে একটি পোস্ট দেন তিশা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন— ‘আজ সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই ডাক্তার বলল সিটি অ্যানজিওগ্রাম করতে। করা হলো। ছোট একটা ব্রেন স্ট্রোক হয়েছে ওর। নিউরো আইসিইউতে অবজারভেশনে আছে এখন। সবাই মোস্তফা সরয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা ২০১০ সালে ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন। তাদের সংসারে ইলহাম নুসরাত ফারুকী নামে এক সন্তান রয়েছে।

সংশ্লিষ্ঠ আরও খবর