শিরোনাম
অগ্রাধিকার সুবিধাগুলো অব্যাহত রাখতে জাপান ও ওইসিডি’র দেশগুলোর সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী ১০ উইকেটের বড় হারে সিরিজও খোয়ালো বাংলাদেশ বিএনপি নেতা তুহিনসহ ৩৭ জন আটক, ৮ শতাধিক নেতাকর্মীর নামে মামলা নেদারল্যান্ডসে প্রশিক্ষণে গিয়ে দুই কনস্টেবল লাপাত্তা ছাত্রলীগ-যুবলীগ পুলিশের সহায়তায় বিএনপির সমাবেশে আক্রমণ চালায় : মনা ক্যাম্পাসে লাশ ফেলার ষড়যন্ত্রে বিএনপি : ওবায়দুল কাদের টুকুকে রেখেই যুবদলের নতুন কমিটি ঘোষণা খাদ্য সংকট দূর করতে পুতিনের প্রস্তাব মরণোত্তর ‘দ্যাগ হ্যামারশোল্ড মেডেল’ পেলেন দুই বাংলাদেশি শান্তিরক্ষী ছাত্রীর পর এবার এমসি কলেজের ছাত্রের মরদেহ উদ্ধার

হয়ে গেল রাজ-পরীর বিয়ে, কাবিন ১০১ টাকা

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

নায়িকা পরীমণি মানেই রাজকীয় ঘটনা, সঙ্গে আবার যুক্ত হলেন নায়ক রাজ! মোট মিলিয়ে আনুষ্ঠানিকতার যেন কমতি নেই, হোক সেটা ঘরোয়া পরিসরে আনুষ্ঠানিকতার বিয়ে!

শুক্রবার (২১ জানুয়ারি) হলুদ অনুষ্ঠানের পর শনিবার (২২ জানুয়ারি) রাতে হয়ে গেল জমকালো আয়োজনে শরিফুল রাজ-পরীমণির বিয়ের আনুষ্ঠানিকতা। সাদা-হলদে ফুলে সাজানো হয়েছে বর-কনের মঞ্চ। দুজনের গায়ে ছিলো খয়েরি ও সোনালী কাপড়ের প্রচ্ছদ। অতিথির তালিকায় ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। সঙ্গে দুই পরিবারের স্বজনরা।

বিয়েতে উপস্থিত থাকা নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম জানান, ১০১ টাকা দেনমোহরে বিয়ের আনুষ্ঠানিকতা হয়। বিয়েতে উকিল বাবার ভূমিকায় ছিলেন আরেক নির্মাতা রেদওয়ান রনি।

নির্মাতা চয়নিকা চৌধুরী জানান, এই বিয়ে আনুষ্ঠানিকতা মাত্র। কারণ, তারা আগেই বিয়ে করেছেন। শুধু দুই পরিবারের স্বজনদের পরিচয় আর নিজেদের বিয়ের আনুষ্ঠানিকতা পালনের জন্যই এই হলুদ ও বিয়ের আয়োজন।

এদিন মধ্যরাতে নিজেদের বাসাতেই বিয়ের আনুষ্ঠানিকতা সারেন সময়ের আলোচিত এই দম্পতি। যারা গত বছর ১৭ অক্টোবর চুপিচুপি বিয়ে করেছেন বলে ঘোষণা দিয়েছেন চলতি বছরের ১০ জানুয়ারি। সঙ্গে আরও জানান, বাবা-মা হতে চলেছেন দু’জনে।

রাজ-পরীর প্রেম ও বিয়ের ঘটনাটি ঘটে গিয়াস উদ্দিন সেলিমের মুক্তিপ্রতীক্ষিত সিনেমা ‘গুনিন’-এর শুটিংয়ে। এই ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করলেন তারা।

সংশ্লিষ্ঠ আরও খবর