সড়কেই ঝরলো নাহিদের প্রান, ঈদে ফেরা হলো না বাড়ি

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২

ঈদের ছুটি পেয়ে ঢাকা থেকে খুলনার বাড়ির পথে মোটরসাইকেলে রওয়ানা দিয়েছিলেন নাহিদ ফেরদৌস (৩০)। কিন্তু পরিবারের সঙ্গে ঈদ করা হলো না তার। বাগেরহাটের মোল্লাহাটের খুলনা-ঢাকা মহাসড়কে কাভার্ডভ্যানকে ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তার মৃত্যু হয়।

বুধবার (৬ জুলাই) দিনগত রাত ১১টার দিকে খুলনা-ঢাকা সড়কের সরকারি পুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নাহিদ খুলনার খালিশপুর এলাকার বঙ্গবাসী স্কুলের পেছনের মো. নাসির উদ্দিনের ছেলে।

জানা গেছে, নাহিদ ঢাকার একটি জুতার ফ্যাক্টরিতে চাকরি করতেন। বুধবার ঈদের ছুটিতে বাড়ি ফিরছিলেন।
মোল্লারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ আব্দুল হাসান জানান, ঈদের ছুটি পেয়ে ঢাকা থেকে মোটরসাইকেলে করে খুলনার উদ্দেশ্যে রওয়ানা হন নাহিদ। রাতে খুলনা-ঢাকা মহাসড়কের সরকারি পুকুর এলাকায় মোটরসাইকেলটি দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে পেছনের দিকে সজোরে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান নাহিদ। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত নাহিদের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) নাহিদের বন্ধু জহির আমিন বলেন, নাহিদের পরিবারে এখন শোকের মাতম চলছে। ২০২১ সালের ১৯ ডিসেম্বর নাহিদ বিয়ে করেন। নাহিদের মরদেহ খুলনায় আনার পর সেখান থেকে গ্রামের বাড়ি গোপালগঞ্জে নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে দাফন করা হবে।

সংশ্লিষ্ঠ আরও খবর