স্ব স্ব এলাকায় করোনা ও মাদকের বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠতে হবে : বাবুল রানা

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : রবিবার, ২১ জুন, ২০২০

মহানগর আ’লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা বলেছেন, পুলিশ প্রশাসনের নলেজে দিয়েই নগরীতে জমজমাট মাদক ব্যবসা চলছে। এর নেই কোন প্রতিকার বা প্রতিরোধ। যারাই আইনের রক্ষণ তাদেরকেই পেয়ে বসেছে মাদক ব্যবসায়ীরা। এ ভাবে সমাজকে চলতে দেয়া যায়না। তিনি দলের নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, স্ব স্ব এলাকায় মাদকের বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠতে হবে। মাদক ব্যবসায়ী যেই হোক না কেন তাকে আইনের আওতায় এনে আগামী প্রজন্মকে রক্ষা করতে হবে। তিনি করোনা প্রতিরোধে দলের নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।

তিনি বলেন, যারা সামাজিক দূরত্ব বজায় না রেখে এবং মুখে মাস্ক ব্যবহার না করে চলবে তাকে আইনের আওতায় তুলে দিতে হবে। মাদক ব্যবসায়ী এবং করোনাভাইরাসকে যারা ছড়িয়ে দিতে মাস্ক ব্যাবহার না করে, প্রশাসনের নির্দেশ অমান্য করবে তাদের লকডাউন করে দিতে হবে। সমাজ ও জাতিকে রক্ষা করতে এধরনের কঠিন সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে। সমাজ ও জাতিকে মাদক ও করোনামুক্ত করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। বাঙালি বীরের জাতি, তাই বীরের মত করোনাযুদ্ধে অংশগ্রহণ করে বাংলাদেশকে করোনা ও মাদক মুক্ত করে ছাড়বো ইনশাল্লাহ।

শনিবার সন্ধ্যায় মাদক ও করোনা প্রতিরোধে সামাজিক স্বেচ্ছাসেবক কমিটি গঠনে ২৯নং ওয়ার্ড আ’লীগের বিশেষ জরুরি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক এড. শামীম মোশাররফের পরিচালনায় বক্তৃতা করেন সদর থানা আ’লীগ সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম, শেখ হারুন মানু, ইলিয়অস হোসেন লাবু, ফেরদৌস আলম রিতা, মোঃ মাসুদ করিম, মোস্তাইন বিন চঞ্চল, রফিকুল ইসলাম ডাবলু, অলি আমিন কবির, তুষার সরকার, আবিদ আলি হাসান, শাহরিয়ার নেওয়াজ রাব্বি, রেজাউল হক টিটো, রেজাউল হক টিটু, মোঃ জাহিদ হোসেন, আল আমিন রাজু, রিপন মোড়লসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সভায় মাদক ও করোনাভাইরাস প্রতিরোধে একটি কমিটি গঠন করা হয়।

সংশ্লিষ্ঠ আরও খবর