শিরোনাম
ন্যায়বিচার পেতে আমাকে ক্ষমতায় আসতে হয়েছে : প্রধানমন্ত্রী নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ চাঁনমারী এলাকার কিশোর গ্যাং আশিক গ্রুপের দু’সদস্যসহ গ্রেফতার ৫ ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেফতার নগরীতে শতাধিক ক্ষুদে শিক্ষার্থীকে বিদ্যাবন্ধু’র শিক্ষা উপকরণ বিতরণ  বাগেরহাটে অগ্নিকাণ্ডে কিশোরের মৃত্যু রামপালে যুবককে মারপিট, টাকা-স্বর্ণের চেইন ছিনতাইের অভিযোগ শিশুর শ্লীলতাহানীর অভিযোগে মামলা, অভিযুক্তকে গণপিটুনি আশাশুনিতে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে দুই নারী হজ্বযাত্রী নিহত ইউরোপীয়রা জানতো, নির্বাচনে আমিই জিতব : প্রধানমন্ত্রী

স্বতন্ত্র প্রার্থী হতে চান মাহি ও শাকিল

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করতে দলীয় মনোনয়ন ফরম কিনেছিলেন বেশ কয়েকজন তারকা। নতুনদের মধ্যে চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ঢাকা-১০ আসনে মনোনয়ন পেয়েছেন। বাকিরা দলীয় মনোনয়ন না পাওয়ায় কেউ কেউ প্রস্তুতি নিচ্ছেন স্বতন্ত্রভাবে নির্বাচন করার। এই তালিকায় আছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও চিত্রনায়ক শাকিল খান।

রাজশাহী-১ ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন মাহিয়া মাহি। গতকাল তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। মাহি বলেন, ‘আমি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করতে চেয়েছিলাম। তবে দল আমাকে মনোনয়ন দেয়নি। এ জন্য আমার মনে কোনো কষ্ট নেই। দল যাকে যোগ্য মনে করেছে, তাকেই মনোনয়ন দিয়েছে। আমি স্বতন্ত্রভাবেই নির্বাচনে যাচ্ছি। আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন করাটা আমারও দায়িত্ব। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন করতেই আমি প্রার্থী হচ্ছি। আশা করছি, এলাকার ভোটাররা আমার সঙ্গে থাকবেন।

অন্যদিকে বাগেরহাট-৩ আসনের জন্য মনোনয়ন ফরম তুলেছিলেন চিত্রনায়ক শাকিল খান। তিনিও মনোনীত হননি। তাই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে চান শাকিল, সংগ্রহ করেছেন মনোনয়নপত্রও। আজ প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা শেষে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবেন এই অভিনেতা। শাকিল খান বলেন, ‘আমি দীর্ঘদিন ধরে বাগেরহাটে সাধারণ মানুষের জন্য কাজ করছি। সেই বিবেচনায় তাঁদের প্রতিনিধি হওয়ার জন্যই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে চাই। আজ সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী আমাকে ডেকেছেন। তাঁর সঙ্গে কথা বলেই সিদ্ধান্ত নেব। তবে দলের বিরুদ্ধে নয়, আমার প্রতিদ্বন্দ্বিতা হবে প্রার্থীর সঙ্গে।

সংশ্লিষ্ঠ আরও খবর