আজ || বুধবার, ১২ Jun ২০২৪
শিরোনাম :
 


সাতক্ষীরা প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ আজ উন্নত বিশ্বের কাতারে পৌছে যেত। বাংলাদেশকে নিয়ে জাতির পিতা যে স্বপ্ন দেখতেন সে স্বপ্ন বাস্তবায়ন করতে হলে সাংবাদিকদের অগ্রনী ভুমিকা পালন করতে হবে। আমাদের শিশুদের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দিতে পারলে আগামীতে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত করা সম্ভব হবে।
মঙ্গলবার বেলা ১২টায় সাতক্ষীরা প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিক উদযাপন উপলক্ষে আয়োজিত কেক কাটা ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
তিনি বলেন, জাতির পিতা অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ বিনির্মানে আজীবন সংগ্রাম করে গেছেন। তার কন্যা শেখ হাসিনাও বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছেন।
সাতক্ষীরা প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে অনুষ্ঠিত প্রেসক্লাবের সভাপতি জি.এম নুর ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জাকজমকপূর্ণ এ আয়োজনে অন্যদের মধ্যে বক্তব্য দেন, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, আওয়ামী লীগ নেতা শেখ হারুনর রশীদ, আবু সাঈদ প্রমূখ। এসময় তরুনলীগের সভাপতি মীর শাহীন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মীর মোস্তাক আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আক্তার হোসেন, ছাত্রলীগ নেতা কাজী হাশিম উদ্দীন হিমেল উপস্থিত ছিলেন।
সমগ্র অনুষ্ঠানটি উপস্থাপনা করেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোজাফ্ফর রহমান। পরে একটি বিশাল আকৃতির কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করা হয়।
অনুষ্ঠানে সাংবাদিক, রাজনীতিকসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।


Top