আজ || বুধবার, ১৯ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


সাতক্ষীরায় হত্যা মামলার আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সাতক্ষীরার ধুলিহর থেকে হত্যা মামলার আসামি অহেদ আলী গাজীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ মার্চ) ভোর রাতে সদর উপজেলার ধুলিহর এলাকার একটি আমবাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি, একটি বড় ছোরা উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবি, দুই দল সন্ত্রাসীর গোলাগুলিতে তার মৃত্যু হয়েছে।

অহেদ আলীর বাড়ি সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের তমালতলা গ্রামে। তার বাবার নাম নবাত আলী গাজী।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান জানান, ভোরে সদর উপজেলার ধুলিহর এলাকায় সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের একটি টিম সেখানে অভিযানে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রসীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে অহেদ আলী গাজীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। ওসি জানান, তার বিরুদ্ধে ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারি সাতক্ষীরা সিটি কলেজ প্রভাষক মামুনকে হত্যা ও ২০১৯ সালের ২২ জুলাই আওয়ামী লীগ নেতা নজরুলকে হত্যাসহ ছয়টি মামলা ছিল।

নিহতের লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


Top