শিরোনাম
ন্যায়বিচার পেতে আমাকে ক্ষমতায় আসতে হয়েছে : প্রধানমন্ত্রী নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ চাঁনমারী এলাকার কিশোর গ্যাং আশিক গ্রুপের দু’সদস্যসহ গ্রেফতার ৫ ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেফতার নগরীতে শতাধিক ক্ষুদে শিক্ষার্থীকে বিদ্যাবন্ধু’র শিক্ষা উপকরণ বিতরণ  বাগেরহাটে অগ্নিকাণ্ডে কিশোরের মৃত্যু রামপালে যুবককে মারপিট, টাকা-স্বর্ণের চেইন ছিনতাইের অভিযোগ শিশুর শ্লীলতাহানীর অভিযোগে মামলা, অভিযুক্তকে গণপিটুনি আশাশুনিতে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে দুই নারী হজ্বযাত্রী নিহত ইউরোপীয়রা জানতো, নির্বাচনে আমিই জিতব : প্রধানমন্ত্রী

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দুই ভারতীয় নিহত

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

সাতক্ষীরায় ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে দুই ভারতীয় নাগরিক নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন। সাতক্ষীরা-খুলনা মহাসড়কের সাতক্ষীরা বিজিবি ক্যাম্পের সামনে আজ শনিবার (২৫ নভেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, ছবি বিশ্বাস (৩৬) ও অসীম কুমার (৪৫)। তারা ভারতের শিলিগুড়ির বাসিন্দা বলে জানা গেছে। আর আহত ব্যক্তির নাম সজীব। তিনি দুই ভারতীয়কে বহনকারী প্রাইভেটকারটি চালাচ্ছিলেন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে খুলনা থেকে প্রাইভেটকারযোগে সাতক্ষীরা যাচ্ছিল ওই দুই ভারতীয়। তাদের যানটি বিজিবি ক্যাম্পের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা তেলবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হয়।

এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম বলেন, ‘নিহত ওই দুইজন ভারতীয় নাগরিক। তারা রেলপথ মন্ত্রণালয়ে চাকরি করতেন। তাদের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।’

সংশ্লিষ্ঠ আরও খবর