আজ || বুধবার, ১৯ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


সাতক্ষীরায় সপ্তাহব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা শুরু ২৯ ফেব্রুয়ারি

সাতক্ষীরার শহীদ আব্দুর রাজ্জাক পার্কে আগামী ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে সপ্তাহব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা ২০২০।

সাতক্ষীরা জেলা প্রশাসন, বিসিক, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ও নাসিবের সহযোগিতায় ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন (এসএমই ফাউন্ডেশন) আয়োজিত এই মেলায় চামড়াজাত সামগ্রী, পাটজাত পণ্য, হ্যান্ডিক্রাফটস, কৃষি প্রক্রিয়াজাত পণ্য, পোশাক, ডিজাইন ও ফ্যাশনওয়্যারসহ অন্যান্য পণ্যের ৫৪টি এসএমই প্রতিষ্ঠান অংশ নেবে।

জাকজমকপূর্ণ মেলা আয়োজনে প্রতিদিন সকালে লোকজ ক্রীড়া প্রদর্শন ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চস্থ হবে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে মেলা উপলক্ষে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান এ তথ্য জানান।

তিনি বলেন, এসএমই ফাউন্ডেশন ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের পণ্যের বাজারজাতকরণে সহায়তা প্রদানের লক্ষ্যে উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় এবং ক্রেতা-বিক্রেতা সংযোগ স্থাপনের লক্ষ্যে এই মেলার আয়োজন করছে।

মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা রাত ৮টা পর্যন্ত। মেলায় থাকবে না প্রবেশ মূল্য।

তিনি বলেন, ২৯ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০টায় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের সভাপতিত্বে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রধান অতিথি হিসেবে মেলা উদ্বোধন করবেন।

এছাড়া মেলার তৃতীয় দিন অর্থাৎ ২ মার্চ সকাল ১০টায় ‘ক্ষুদ্র ও মাঝারী শিল্প বিকাশে সমস্যা ও সম্ভাবনা : প্রেক্ষিত সাতক্ষীরা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হবে। #


Top