আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


সাতক্ষীরার কাঁচা বাজার স্থানান্তর, দুরুত্ব অবস্থান চিহ্নিত করন

সাতক্ষীরায় করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সামাজিক দুরুত্ব বজায় রাখতে জনগনকে সচেতনতার লক্ষ্যে সাতক্ষীরার সুলতানপুর বড়বাজারের সর্ববহৎ কাঁচাবাজার স্থানান্তর করা হয়েছে। একইসাথে এই বাজার নেয়া হয়েছে পি.এন হাইস্কুল মাঠে। সেখানে ক্রেতাদের ৩ ফুট দরুত্ব গোলাকার বৃত্ত চিহ্নিত করনের মধ্যে দিয়ে অস্থায়ী বাজার চালু করা হয়েছে।

সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল রবিবার সকালে কাঁচা বাজারের জনসমাগম এড়াতে সাতক্ষীরা পি.এন হাইস্কুল মাঠে এই কাঁচা বাজার আনুষ্ঠানিকভাবে স্থানান্তর করেন। এ সময় তিনি কাঁচা বাজারে মনিটরিং করেন। তার সাথে এসময় আরো উপস্থিত ছিলেন, পৌর মেয়র তাসকিন আহমেদ চিশতি, ৪নং ওয়ার্ড কাউন্সিলর কাজী ফিরোজ হোসেন প্রমুখ।
এসময় জেলা প্রশাসক বলেন, করোনা সংক্রামন এড়াতে নিজেদের সতর্ক থাকা ছাড়া আর কোন বিকল্প পথ নেই। তাই করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন করতে ও সমাজিক দুরুত্ব নিশ্চিত করতে কাঁচাবাজার স্থানান্তর করা হয়েছে।


Top