আজ || বুধবার, ১৯ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


সাতক্ষীরার আর্থসামাজিক উন্নয়নে কাজ করায় ঋশিল্পীর পরিচালককে সম্মাননা প্রদান

 ৪৫ বছর ধরে সাতক্ষীরাবাসীর আর্থসামাজিক উন্নয়ন কাজ করায় ঋশিল্পীর পরিচালক ভিনসেনজো ফালকোনো ও রেক্টর লাওরা সেলানোকে সম্মাননা দিয়েছে সাতক্ষীরা জেলা প্রশাসন।

মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত মাসিক এনজিও সমন্বয় কমিটির সভায় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল তাদের এই সম্মাননা দেন। এ সময় ক্রেস্ট ও ফুল দিয়ে তাদের সম্মানিত করা হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল সাতক্ষীরাবাসীর পক্ষে আন্তরিক কৃতজ্ঞতা পোষণ করে বলেন, বিদেশ বিভূঁইয়ে থেকে তারা দুইজন ৪৫ বছর ধরে সাতক্ষীরার আর্থ সামাজিক উন্নয়নে কাজ করেছেন। এখনও করছেন। এটা সাতক্ষীরাবাসী সবসময় স্মরণ করবে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান উপস্থিত ছিলেন।


Top