আজ || বুধবার, ১৯ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


সরুলিয়া চেয়ারম্যানের ঝুলানো ব্যানারের উপর চাল চোরের সিল

রিয়াদ হোসেনঃ করোনায় সরকারি ভাবে বরাদ্দকৃত গরীব অসহায়ের চাল আটকে রেখেছিলেন সাতক্ষীরার তালা উপজেলার সরুলিয়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান।

দলীয় ভাবেও তিনি সরুরলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্বে রয়েছেন।

চাল আটকে রাখার বিষয়ে স্থানীয়দের অভিযোগের পর ঘটনাটি বৃহস্পতিবার রাতে দৃষ্টিতে আসে তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেনের। তাৎক্ষণিক তিনি চেয়ারম্যান মতিয়ার রহমানকে বরাদ্দের চাল বিতরণের নির্দেশ দেন। এরপর শুক্রবার ভোররাতে ইউপি মেম্বারদের কাছে চালগুলো হস্তান্তর করেন চেয়ারম্যান মতিয়ার রহমান।

স্থানীয়দের অভিযোগ, চেয়ারম্যান মতিয়ার রহমান সরকারের দেয়া খাদ্য সামগ্রী পেয়েও সেগুলো অসহায় মানুষদের মাঝে বিতরণ করেননি। খেটে খাওয়া মানুষগুলোর সীমাহীন দুর্দিন চলছে।

তার এসব কর্মকান্ডের ফলে এলাকায় বেশ উত্তেজনা বিরাজ করছে। আজ সকালের দিকে এলাকাবাসী ইউনিয়ন পরিষদ চত্বরে এসে বিক্ষোভ করে এবং এক পর্যায়ে ইউনিয়ন পরিষদ ঘেরাও করে ফেলে।তবে চেয়ারম্যান মতিয়ার রহমানের কোন খোঁজ মিলছে না এই ঘটনার পর থেকে।

আজ সকাল থেকে এলাকার বিভিন্ন জায়গায় তার টানানো ব্যানার এবং ফেস্টনুনের উপর চাল চোর বলে আখ্যায়িত করে সাধারন জনগন।এ সময় তার কয়েকটি ব্যানারের উপর ‘চোর চোর, রিফিলের চাল চোর’ বলে সিল মারতে দেখা যায়।

এলাকায় এসব বিষয় নিয়ে বেশ উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে বলে সরজমিনে গিয়ে দেখা গেছে।


Top