শিরোনাম
ন্যায়বিচার পেতে আমাকে ক্ষমতায় আসতে হয়েছে : প্রধানমন্ত্রী নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ চাঁনমারী এলাকার কিশোর গ্যাং আশিক গ্রুপের দু’সদস্যসহ গ্রেফতার ৫ ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেফতার নগরীতে শতাধিক ক্ষুদে শিক্ষার্থীকে বিদ্যাবন্ধু’র শিক্ষা উপকরণ বিতরণ  বাগেরহাটে অগ্নিকাণ্ডে কিশোরের মৃত্যু রামপালে যুবককে মারপিট, টাকা-স্বর্ণের চেইন ছিনতাইের অভিযোগ শিশুর শ্লীলতাহানীর অভিযোগে মামলা, অভিযুক্তকে গণপিটুনি আশাশুনিতে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে দুই নারী হজ্বযাত্রী নিহত ইউরোপীয়রা জানতো, নির্বাচনে আমিই জিতব : প্রধানমন্ত্রী

সততার মাধ্যমে কাজ করার শতভাগ চেষ্টা করব : বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪

বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান বলেছেন, সততার মাধ্যমে কাজ করার শতভাগ চেষ্টা করব।

আজ রোববার (১৪ জানুয়ারি) সকালে সচিবালয়ে নেতুন সরকারের মন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর নিজ দপ্তরে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

স্থপতি ইয়াফেস ওসমান বলেন, ‘যে কাজগুলো শুরু করেছিলাম সেগুলো শেষ করে যেতে পারাটাই বড় চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মেটাতে সততার মাধ্যমে কাজ করার শতভাগ চেষ্টা করব।’

নতুন সরকারের মন্ত্রিসভার সদস্য হিসেবে গত বৃহস্পতিবার শপথ নেন স্থপতি ইয়াফেস ওসমান। তাকে আবারও বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে নিয়োগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নতুন মন্ত্রিসভার সদস্য হিসেবে আজ প্রথমবার সচিবালয়ে এলে বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী ইয়াফেস ওসমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মন্ত্রণালয়ের কর্মকর্তারা।

সংশ্লিষ্ঠ আরও খবর