আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
 


শ্রীমন্তকাটি ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

 রিয়াদ হোসেন ||

সাতক্ষীরা তালার শ্রীমন্তকাটি ছাত্রকল্যাণ পরিষদের উদ্যোগে অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

আজ ২৩ এপ্রিল বৃহস্পতিবার তালা উপজেলার জালালপুর ও খেশরায় বিভিন্ন অঞ্চলে অসহায় কর্মহীন ৪৫ টি পরিবারে এ খাদ্য বিতরণ করা হয়। এসময় সংগঠনটির উপদেষ্টা সাবেক চেয়ারম্যান এস.এম লিয়াকত হোসেনের,তপন পাল ও তোফায়েল আহমেদের উপস্থিতিতে এ খাদ্য বিতরণ করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন শ্রীমন্তকাটি ছাত্র কল্যাণ পরিষদের সাধারন সম্পাদক মোঃ খাইরুল ইসলাম রুবেল,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক,মোঃ আজমির হোসেন,ছাত্র কল্যাণ পরিষদের ব্লাড ব্যাংকের পরিচালক এসকে মিন্টু,সদস্য রেজোয়ান হোসেন,রাজন মজুমদার,সুজন মজুমদার, বিউটি খাতুন, তুলি আক্তার সহ আরো অনেকে।

বর্তমানে সংগঠনটি তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেনের নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছে।তারই ধারাবাহিকতায় এ খাদ্য বিতারণ থেকে শুরো করে এলাকায় সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং বিভিন্ন স্থানে জীবানু নাশক স্প্রে করতে দেখা গেছে সংগঠনটির।

এসময় শ্রীমন্তকাটি ছাত্র কল্যাণ পরিষদের সাধারন সম্পাদক মোঃ খাইরুল ইসলাম রুবেল বলেন,আমরা সংগঠনের পক্ষ থেকে দূর্যোগ,খরা সহ অনন্য সামাজিক সমস্যায় সকল মানুষের পাশে দাঁড়ায়।

করোনায় চেষ্টা করছি অসহায় মানুষ গুলোকে যথাসাধ্য চেষ্টা করার।আমরা সংগঠনের সকল সদস্যরা মিলে করোনা প্রতিরোধে ইতিমধ্যে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছি।যা বিভিন্ন ভাবে আপনারা দেখেছেন।মাস্ক,সাবান সহ বিভিন্ন স্থানে জীবানু নাশক স্পে করেছি।এছাড়াও চেষ্টা করছি সামাজিক দূরত্ব সম্পর্কে সকল মানুষকে সচেতন করতে।


Top