শেষ সময়ের গোলে জয়বঞ্চিত ইকুয়েডর

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : সোমবার, ২১ জুন, ২০২১

ম্যাচের একদম শেষ সময়ে গিয়ে গোল হজম করে প্রথম জয় থেকে বঞ্চিত হলো ইকুয়েডর। মাঠ ছাড়তে হয়েছে ভেনেজুয়েলার সঙ্গে ২-২ গোলে ড্র করে। যার ফলে এখনও পয়েন্ট টেবিলে সবার নিচেই রয়ে গেলো তারা।

রোববার দিবাগত রাতে ব্রাজিলের অলিম্পিক স্টেডিয়ামে ভেনেজুয়েলার বিপক্ষে পুরোপুরি আধিপত্য নিয়েই খেলেছে ইকুয়েডর। এমনকি ম্যাচের নির্ধারিত ৯০ মিনিটে তারাই এগিয়ে ছিল ২-১ গোলে। কিন্তু অতিরিক্ত যোগ করা সময়ের গোলে ম্যাচ ড্র করে নেয় ভেনেজুয়েলা।

ম্যাচের ৩৯ মিনিটের মাথায় প্রথম গোলটি করেন ইকুয়েডরের আরতন প্রেসিয়াদো। দ্বিতীয়ার্ধে ৫১ মিনিটের সময় এ গোল শোধ করেন ভেনেজুয়েলার এডসন কাস্তিলো।

তবে ২০ মিনিট পর ফের লিড নেয় ইকুয়েডর। এবার স্কোরশিটে নাম তোলেন গনজালো প্লাটা। মনে হচ্ছিল এই গোলের সুবাদে জিতেই যাবে তারা। কিন্তু অতিরিক্ত যোগ করা সময়ের প্রথম মিনিটে ভেনেজুয়েলার দ্বিতীয় গোলটি করেন রোনাল্ড হার্নান্দেজ।

শেষ বাঁশি বাজার কয়েক সেকেন্ড আগে আরও একটি জোরালো আক্রমণ করেছিল ভেনেজুয়েলা। তবে গোলরক্ষকের দৃঢ়তায় সে যাত্রায় বেঁচে যায় ইকুয়েডর, পায় ২-২ গোলের ড্র।

এ ম্যাচের পর দুই ম্যাচে একটি ড্র ও পরাজয়ের ফলে মাত্র ১ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে অবস্থান করছে ইকুয়েডর। অন্যদিকে তিন ম্যাচে দুই ড্রয়ের সুবাদে পাওয়া ২ পয়েন্টে চার নম্বরে ভেনেজুয়েলা।

সংশ্লিষ্ঠ আরও খবর