শিরোনাম
ন্যায়বিচার পেতে আমাকে ক্ষমতায় আসতে হয়েছে : প্রধানমন্ত্রী নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ চাঁনমারী এলাকার কিশোর গ্যাং আশিক গ্রুপের দু’সদস্যসহ গ্রেফতার ৫ ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেফতার নগরীতে শতাধিক ক্ষুদে শিক্ষার্থীকে বিদ্যাবন্ধু’র শিক্ষা উপকরণ বিতরণ  বাগেরহাটে অগ্নিকাণ্ডে কিশোরের মৃত্যু রামপালে যুবককে মারপিট, টাকা-স্বর্ণের চেইন ছিনতাইের অভিযোগ শিশুর শ্লীলতাহানীর অভিযোগে মামলা, অভিযুক্তকে গণপিটুনি আশাশুনিতে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে দুই নারী হজ্বযাত্রী নিহত ইউরোপীয়রা জানতো, নির্বাচনে আমিই জিতব : প্রধানমন্ত্রী

শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে যুবলীগের নেতা-কর্মীরা : শেখ হারুন

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪

খুলনা জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ বলেছেন, দেশের যে কোন সংকটে সংগ্রামে যুবলীগ সব সময় অগ্রগামী ভূমিকা পালন করে থাকে। হাড়ভাঙ্গা প্রচন্ড শীতে দেশের মানুষ যখন দিশেহারা ঠিক তখনই দরিদ্র অসহায় শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে মানবিক সংগঠন আওয়ামী যুবলীগের নেতা-কর্মীরা। তিনি যুবলীগের এমন সব মানবিক কর্মকান্ড ভবিষ্যতে ও অব্যাহত রাখার আহŸান জানান।

গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় আ’লীগের দলীয় কার্যালয়ে খুলনা জেলা যুবলীগের উদ্যোগে অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সভাপতির বক্তব্যে জেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ বলেন, অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা ও দেশ প্রেম থেকে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি আমরা যুবলীগ নেতৃবৃন্দ।

সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান সোহাগের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন। যুবলীগ নেতা মোঃ হারুন আর রশিদ, হাবিবুল­া বাহার হাবিব, খুলনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন, শেখ হাবিবুর রহমান হাবিব, শেখ ইকবাল হোসেনসহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সংশ্লিষ্ঠ আরও খবর