আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


শিশু ও  চিকিৎসকসহ  একদিনেই জামালপুরে ২৮ জন  করোনায় আক্রান্ত

করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় জামালপুরে নতুন করে শনাক্ত হয়েছেন ২৮ব্যক্তি। এদের মধ্যে মেলান্দহের ২১জন, সদরের ৩ জন, সরিষাবাড়ীর ২ জন ও বকশীগঞ্জের ১ জন ও দেওয়ানগঞ্জ ১জন। আক্রান্ত ২৮ জনের মধ্যে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারী ১৩ জন (চিকিৎসক ২, নার্স ১ এবং অন্যান্য স্বাস্থ্য কর্মী ১০)।সদর (মেডিকেল কলেজ) ১ জন (চিকিৎসক),  দেওয়ানগঞ্জ ১ জন (ওয়ার্ডবয়), মেলান্দহ ১১ জন (চিকিৎসক ১, নার্স ১, অন্যান্য স্বাস্থ্যকর্মী ৯)।
রবিবার (১৭ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেছে স্বাস্থ্য বিভাগ। নতুন ২৮জন নিয়ে এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে ১৪৪ জনে দাঁড়াল।
স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে ৭৯টি নমুনা পরীক্ষায় ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এই ৩ জন জামালপুর সদরের লোক। এছাড়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবের প্রতিবেদনে ২৮জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে মেলান্দহে ২১জন, সরিষাবাড়ীতে ২ জন ও বকশীগঞ্জে ১ জন ও দেওয়ানগঞ্জ ১জন।

সর্বমোট ১৪৪ জনের দেহে করো এছাড়া সর্বমোট ৬৩ জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত ৩ জনের মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় দেওয়ানগঞ্জের এক ব্যক্তি মারা যান এবং ইসলামপুরে দুজন মৃতের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়।


Top