শিরোনাম
ন্যায়বিচার পেতে আমাকে ক্ষমতায় আসতে হয়েছে : প্রধানমন্ত্রী নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ চাঁনমারী এলাকার কিশোর গ্যাং আশিক গ্রুপের দু’সদস্যসহ গ্রেফতার ৫ ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেফতার নগরীতে শতাধিক ক্ষুদে শিক্ষার্থীকে বিদ্যাবন্ধু’র শিক্ষা উপকরণ বিতরণ  বাগেরহাটে অগ্নিকাণ্ডে কিশোরের মৃত্যু রামপালে যুবককে মারপিট, টাকা-স্বর্ণের চেইন ছিনতাইের অভিযোগ শিশুর শ্লীলতাহানীর অভিযোগে মামলা, অভিযুক্তকে গণপিটুনি আশাশুনিতে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে দুই নারী হজ্বযাত্রী নিহত ইউরোপীয়রা জানতো, নির্বাচনে আমিই জিতব : প্রধানমন্ত্রী

শিক্ষার্থীদের সুশিক্ষিত করতে শিক্ষকদের আরো দায়িত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে : সিটি মেয়র

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, শিক্ষক সমাজ মানুষ গড়ার কারিগর। তাই শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করতে শিক্ষকদেরকে আরো দায়িত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

তিনি বলেন, শিশুদের শারীরিক সুস্থতা ও মানসিক বিকাশ সাধনের জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। সেজন্য শিক্ষার্থীদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার অভ্যাস করতে হবে। গতকাল রোববার সকালে কেসিসি পরিচালিত ইসলামাবাদ কলেজিয়েট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। তিনি বেলুন ও ফেস্টুন উড়িয়ে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

স্কুলের অধ্যক্ষ আবু দারদা মোঃ আরিফ বিল­াহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেসিসি’র কাউন্সিলর মোঃ আলী আকবর টিপু, এস এম রাজুল হাসান রাজু, সংরক্ষিত কাউন্সিলর মাহামুদা বেগম, প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম-সচিব) লস্কার তাজুল ইসলাম, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড-যশোরের কলেজ পরিদর্শক সমীর কুমার কুন্ডু, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের উপ-পরিচালক খোন্দকার রুহুল আমীন, জেলা শিক্ষা অফিসার ফারহানা নাজ ও কোতোয়ালী থানা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল মোমিন। খুলনার বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক, অন্যান্য শিক্ষকমন্ডলী, অভিভাবক, শিক্ষার্থী ও নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পরে সিটি মেয়র ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

সংশ্লিষ্ঠ আরও খবর