আজ || শনিবার, ১৫ Jun ২০২৪
শিরোনাম :
  খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ       এই সংগ্রাম দেশের স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষার : মির্জা ফখরুল    
 


তালার শাহাজাতপুরে আগুনে পুড়ে ছাই হলো দুটি দোকান ও একটি স্কুল

তালার খেশরার শাহাজাতপুরে গতরাতে আগুনে পুড়ে ছাই হলো দুটি দোকান ও একটি স্কুল। রোববার রাত ১ টার দিকে উপজেলার শাহাজাতপুর বাজারে এ আগুন লাগে। এতে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

ব্যাবসায়ীরা জানান,প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুনের সূত্রাপাত ঘটেছে।এতে তাৎক্ষণিকভাবে ২ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।এতে একটি ঔষধের দোকান এবং একটি চায়ের দোকান পুড়ে যায়। আগুন অতিদ্রুততার সাথে ছড়িয়ে পড়ে পাশ্ববর্তী একটি ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠানে লাগে সেটিও মুহুর্তের মধ্যে পুড়ে ছাই হয়ে যায়।

এ ঘটনায় ৯ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। আগুন লাগার সাথে সাথেই এলাকাবাসী আগুন নিভানোর চেষ্টা করে এবং জরুরী সেবা ৯৯৯ এ কল দিয়ে জানান। তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের একটি দল আসে তবে তার আগেই এলাকাবাসীর প্রচেষ্টায় আগুন অনেকটা নিয়ন্ত্রণে আসে।

 ক্ষতিগ্রস্থ ঔষধ ব্যবসায়ী হাফিজুল খাঁন জানান,আমার দোকানে প্রায় ৫ থেকে ৬ লক্ষ টাকার ঔষধ ছিল, গতকাল রাতে আকস্মিক এ দুর্ঘটনায় আমার ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে। ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষক হোসনেয়ারা জানান,আমার প্রতিষ্ঠানে প্রয়োজনীয় অনেক কাগজপত্র ছিল সবগুলো পুড়ে ছাই হয়ে গেছে। তাছাড়া প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীর হাজিরা সহ সব কাগজ পুড়ে গেছে। ক্ষতিগ্রস্থ চা ব্যবসায়ী অজিয়ার সরদার জানান,ঘরের বেড়া টিন দিয়ে দেওয়া ছিল এজন্য আগুন অতিদ্রুত ছড়িয়ে পড়ে।

সাবেক চেয়ারম্যান এস,এম লিয়াকত হোসেন তিনি ব্যবসায়ীদের ঘুড়ে দাঁড়ানোর জন্য সরকারি সহায়তা দাবি করেন।


Top