শাহরুখের মান্নাত উড়িয়ে দেওয়ার হুমকি, গ্রেফতার ১

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

একের পর এক ঝড় বয়ে চলেছে শাহরুখ-গৌরীর সাজানো গোছানো মান্নাতে। ছেলে বাড়ি ফিরেছে একুশ সালের শেষে। ধীরে ধীরে ছন্দে ফিরছিল খান পরিবার। এবার ফের সংবাদ শিরোনামে শাহরুখের শখের মান্নাত। এবার মান্নাতের উড়িয়ে দেওয়ার হুমকি। তবে শুধু মান্নাত নয় খানিকটা ২৬/১১ এর কায়দায় মুম্বাই শহরের বিভিন্ন জায়গায় বিস্ফোরণ ঘটানোর হুমকি দেন ফোনের অপর প্রান্তে থাকা ব্যক্তি।

৬ জানুয়ারি মুম্বাই পুলিশের কাছে একটি অচেনা নম্বর থেকে ফোন আসে। ফোনের ওপারে থাকা ব্যক্তি হুমকি দেন, মুম্বাই শহরে তিনি সন্ত্রাসবাদী হামলা করবেন। শহরের জায়গায় জায়গায় হবে বিস্ফোরণ। বাদ পড়বে না কিং খানের মান্নাতও।

এই ফোন কল পাওয়ার পর নড়ে চড়ে বসে মুম্বাই পুলিশ। শুরু হয় খোঁজ। অবশেষে জানা গেল, অভিযুক্ত মধ্যপ্রদেশের জব্বলপুরের গঙ্গানগর এলাকার বাসিন্দা নাম জিতেশ ঠাকুর। ইতিমধ্যেই তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮২, ৫০৫ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে। জানা গেছে, অভিযুক্ত এই প্রথম নয়, আগেও এরকম ফোন কল করেছে। আপাতত মহারাষ্ট্র পুলিশ জিতেশকে রিমান্ডে নিয়েছে।

এই খবর আসার পর থেকে রাতের ঘুম উড়েছে শাহরুখ ভক্তদের। তবে চিন্তার কিছু নেই সুরক্ষিত আছেন শাহরুখ-গৌরি-আরিয়ান-সুহানারা। মাদক বিতর্কে ছেলে আরিয়ানের গ্রেফতারির পর খুব কমই প্রকাশ্যে এসেছেন শাহরুখ খান। সম্প্রতি অভিনেতা দিগন্ত হাজারিকা শাহরুখের সঙ্গে একটি শ্যুটিং সেট থেকে ছবি পোস্ট করেছিলেন। শোনা যাচ্ছি ‘পাঠান’ ছবির অসম্পূর্ণ শ্যুটিং এর কাজ শুরু করেছেন। এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে। শুধু তাই নয় সালমান খানের টাইগার ফ্র্যাঞ্চাইজির তিন নম্বর ছবি ঞরমবৎ ৩ এর শ্যুটিং শুরু করেছিলেন শাহরুখ। ‘টাইগার থ্রি’তে বিশেষ চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।

এই ছবিতে তাকে দেখা যাবে একজন র-এর অফিসারের চরিত্রে। সম্প্রতি এক সর্বভারতীয় দৈনিকে খবর প্রকাশিত হয়েছে যে, ‘পাঠান’ ছবির শ্যুটিংয়ের জন্য বিদেশে উড়ে যাওয়ার আগে মুম্বইতে ‘টাইগার থ্রি’ ছবির ১২ দিনের শিডিউল ছিল তার। যশ রাজের স্টুডিয়োতে হওয়ার কথা ছিল শ্যুটিং কিন্তু করোনার কারণে পিছিয়ে গেল সেই ছবির শ্যুটিং। গত ২২ ডিসেম্বর শাহরুখ খানকে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্য মুম্বাইতে দেখা যায় শাহরুখকে।

সংশ্লিষ্ঠ আরও খবর