আজ || শনিবার, ১৫ Jun ২০২৪
শিরোনাম :
  খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ       এই সংগ্রাম দেশের স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষার : মির্জা ফখরুল    
 


শহীদ জিয়াউর রহমান আমৃত্যু আধুনিক বাংলাদেশ বিনির্মাণে কাজ করেছিলেন : আমীর এজাজ

খুলনা জেলা বিএনপি’র আহবায়ক আমীর এজাজ খান বলেছেন, ‘প্রিয় মাতৃভূমি এখন দুর্বৃত্তদের কবলে, বাংলাদেশ এখন লুটেরা মাফিয়াদের কবলে। একদিকে তারা রাজনৈতিক অধিকার হরণ করছে, অন্যদিকে তারা অর্থনীতিকে ধ্বংস করছে। তাদের মূল্য লক্ষ্য হচ্ছে, এটাকে পরনির্ভরশীল একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা। আমরা এর বিরুদ্ধে লড়াই করছি। ইনশাল্লাহ শহীদ জিয়ার সৈনিকেরা জয়ী হবো। জিয়াউর রহমান আমৃত্যু যে আধুনিক বাংলাদেশ বিনির্মাণে কাজ করেছিলেন, আমরাও সে আদর্শ বাস্তবায়নে কাজ করছি। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তম এঁর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিভিন্ন উপজেলায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আজ শুক্রবার জেলার ফুলতলা, বটিয়াঘাটা ও ডুমুরিয়া উপজেলা বিএনপি’র উদ্যোগে আলোচনা সভার পর দোয়া মাহফিল ও অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়।

এসব কর্মসূচিতে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক মোল্লা সাইফুর রহমান মিন্টু, মোল্যা মোশাররফ হোসেন মফিজ ও কেএম আশরাফুল আলম নান্নু।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান মোঃ আবুল বাসার, সাবেক ইউপি চেয়ারম্যান এমডি খায়রুল ইসলাম খান জনি, সরদার আব্দুল মালেক, শেখ সরোয়ার হোসেন, শেখ হাফিজুর রহমান, খন্দকার ফারুক হোসেন, ইঞ্জিনিয়ার মনির হাসান টিটো, মোল্লা ওয়াহিদুজ্জামান নান্না, মোল্লা কবির হোসেন, আনোয়ার হোসেন বাবু, খান ইসমাইল হোসেন, রেহেনা ইসলাম, এজাজুর রহমান শামীম, মোঃ সাইফুর রহমান, মুক্তিযুদ্ধা কামরুল ইসলাম, মতিয়ার রহমান বাচ্চু, আবু বকর সিদ্দিকী নিরু, পারভেজ ভূইয়া, বাহাদুর মুন্সি, মোল্যা মশিউর রহমান, কানিজ ফাতেমা ও খান ইসমাইল হোসেনসহ উপজেলা বিএনপি’র অঙ্গ সহোযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


Top