শিরোনাম
ন্যায়বিচার পেতে আমাকে ক্ষমতায় আসতে হয়েছে : প্রধানমন্ত্রী নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ চাঁনমারী এলাকার কিশোর গ্যাং আশিক গ্রুপের দু’সদস্যসহ গ্রেফতার ৫ ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেফতার নগরীতে শতাধিক ক্ষুদে শিক্ষার্থীকে বিদ্যাবন্ধু’র শিক্ষা উপকরণ বিতরণ  বাগেরহাটে অগ্নিকাণ্ডে কিশোরের মৃত্যু রামপালে যুবককে মারপিট, টাকা-স্বর্ণের চেইন ছিনতাইের অভিযোগ শিশুর শ্লীলতাহানীর অভিযোগে মামলা, অভিযুক্তকে গণপিটুনি আশাশুনিতে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে দুই নারী হজ্বযাত্রী নিহত ইউরোপীয়রা জানতো, নির্বাচনে আমিই জিতব : প্রধানমন্ত্রী

লোহাগড়ায় পরিক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা!

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

নড়াইলের লোহাগড়া উপজেলায় সদ্য প্রকাশিত এইচএসসি পরীক্ষায় ফেল করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক শিক্ষার্থী। সে উপজেলার লক্ষীপাশা আদর্শ ডিগ্রি কলেজের শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের স্বজন ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার শালনগর ইউনিয়নের মাকড়াইল গ্রামের মো: ফিরোজ খানের মেয়ে মোসা: সুরাইয়া খানম (১৮) গত রবিবার (২৬ নভেম্বর) প্রকাশিত এইচএসসি পরীক্ষায় ইতিহাস বিষয়ে ফেল করে। এই অভিমানে সে সোমবার ( ২৭ নভেম্বর) বিকালে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। কিছুক্ষণ পর সুরাইয়ার ছোট বোন আত্মহত্যার ঘটনা দেখে চিৎকার দিলে বাড়ির লোকজন ও আশেপাশের মানুষ ছুটে এসে সুরাইয়াকে উদ্ধার করে দ্রুত লাহুড়িয়ার একটি সেবা কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

খবর পেয়ে লাহুড়িয়া ফাঁড়ি পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো : নাসির উদ্দিন বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

সংশ্লিষ্ঠ আরও খবর