রোমাঞ্চকর ম্যাচে জুভেন্টাসের জয়

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

সময় শেষ হতে বাকি ২০ মিনিট। ৩-১ গোলে পিছিয়ে থাকা দলের সামনে পরাজয়ের চোখ রাঙানি। সেখান থেকে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ৭ মিনিটের ঝলকে রোমাকে হারিয়ে দেওয়ার পর যেন বাঁধভাঙা আনন্দে ভাসছে জুভেন্টাস। রোমে রবিবার রাতে সেরি আয় সাত গোলের রোমাঞ্চকর ম্যাচটি ৪-৩ ব্যবধানে জেতে মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল।

রোমা শুরুটা করে দারুণ। ১১ মিনিটে হেডে দলটিকে এগিয়ে নেন টমি অ্যাব্রাহাম। ১৮ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের শটে সমতা ফেরান আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালা।

দ্বিতীয়ার্ধের শুরুতে পাঁচ মিনিটের মধ্যে হেনরিখ মিখিতারিয়ান ও লরেন্সো পেল্লেগ্রিনির গোলে আবার এগিয়ে যায় স্বাগতিকরা। তবে ৭০ থেকে ৭৭, এই সাত মিনিটে তাদের জালে তিনবার বল পাঠায় সফরকারীরা।

মানুয়েল লোকাতেল্লি হেডে ব্যবধান কমানোর পর কাছ থেকে সমতা টানেন দেজান কুলুসেভস্কি। আর দলকে এগিয়ে নেন ডিফেন্ডার মাত্তিয়া দি শিলিও।

রোমার সামনে সুযোগ আসে সমতা ফেরানোর। নির্ধারিত সময়ের ৯ মিনিট বাকি থাকতে ডি-বক্সে জুভন্টাসের মাটাইস ডি লিখটের হাতে বল লাগলে পেনাল্টি দেন রেফারি। সঙ্গে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ডাচ ডিফেন্ডার। পেল্লেগ্রিনির স্পট কিক ঝাঁপিয়ে ঠেকিয়ে তিন পয়েন্ট নিশ্চিত করেন স্ট্যাসনি।

লিগে ২১ ম্যাচে ১১ জয় ও ৫ ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে জুভেন্টাস। সমান ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে সাতে রোমা। এক ম্যাচ কম খেলে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে শিরোপাধারী ইন্টার মিলান।

সংশ্লিষ্ঠ আরও খবর