আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


রামনাথপুর গ্রামের গৃহবন্দি কর্মহীন হতদরিদ্র মানুষের বাড়িতে বাড়িতে খাদ্যদ্রব্য নিয়ে ছুটছেন ছাত্রলীগ

বাড়ি খাবার নেই এই কথা ফোনে বলা লাগছে না তার আগেই মানুষের বাড়িতে বাড়িতে খাদ্যদ্রব্য নিয়ে ছুটছেন মঙ্গলবার দিনভোর মণিরামপুরের রাজগঞ্জ এলাকার চালুয়াহাটি ইউনিয়নের রামনাথপুর গ্রামের ছাত্রলীগের সন্তানরা।

এসময় উপস্থিত ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও শহীদ মসিয়ুর রহমান হলের যুগ্ন সাধারণ সম্পাদক মো. সোহেল রানা, রামনাথপুর গ্রামের ২নং ওয়ার্ডের ছাত্রলীগ সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক আসিফ খান, ছাত্রলীগকর্মী কিশোর, ফয়সাল খান, ইমরান খান, সমাজসেবক জাকির হোসেন মিলন, মুজিবুর রহমান, শহীদুল্লাহ্ কায়সার।

করোনা ইস্যুতে গৃহবন্দি কর্মহীন হতদরিদ্র মানুষের বাড়ি বাড়ি এই খাদ্যদ্রব্য পৌঁছে দিচ্ছেন ছাত্রলীগ। আর কষ্টের মুহুত্বে ছাত্রলীগকে পাশে পেয়ে খুশি হতদরিদ্ররা। সাহায্যের প্রতিটি প্যাকেটে চাল, ডাল, আলু, পেঁয়াজ বিতরণ করা হয়েছে। এমন করে সবাই যদি নিজের কাছের মানুষের পাশে দাড়ায় তবেই এই বেশ্বিক মহামারিতে সাধারণ মানুষের সহায়তা হবে।


Top