আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


রাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে আওয়ামীলীগ নেতার মৃত্যু, দাফন সম্পন্ন

রাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে শহিদুল ইসলাম টুটুল (৬০) নামের এক আওয়ামীলীগ নেতার মত্যু হয়েছে। তিনি রাজগঞ্জের মোবারকপুর (ছোট মনোহরপুর) গ্রামের মৃত এনায়েতুল্লার ছেলে ও চালুয়াহাটি ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সস্পাদক ছিলেন ও তিন সন্তানের যুবক। 

জানা গেছে, সোমবার বিকাল ৩টার দিকে শহিদুল ইসলাম টুটুল রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন ঝাঁপা বাওড়ে অবস্থিত তার নিজস্ব সেচকলে সংযুক্ত পল্লী বিদ্যুতের তারে শক খেয়ে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

মৃত্যুর বিষয়টি স্থানীয় ইউপি সদস্য জি. এম মশিউর রহমান নিশ্চিত করেন। মঙ্গলবার জোহর বাদ স্থানীয় রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।


Top