যেসব রাশির লোকেরা আবেগ নিয়ন্ত্রণে সেরা

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

রাশিচক্রগুলোর প্রত্যেকেরই স্বতন্ত্র এবং আচরণগত বৈশিষ্ট্য রয়েছে। এই রাশিগুলোর মধ্যে সবাই সব কাজে পারদর্শী নয়। এদের মধ্যে ৫টি রাশির জাতকরা অন্যদের চেয়ে সবচেয়ে বেশি আবেগ নিয়ন্ত্রণ করতে পারে। চলুন দেখে নিই সেই ৫টি রাশি কী কী-

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

মকর রাশির জাতকরা কোনো পরিস্থিতি মোকাবিলায় কখনোই উত্তেজিত হয় না। তারা এর জন্য সময় নেয় এবং তিনি সত্যিকারে কী ভাবছেন তা বেশিরভাগ সময়ই বোঝা যায় না। মকর রাশির জাতকরা অত্যন্ত চিন্তাশীল এবং ভিতরে ঝড় বয়ে গেলেও তা প্রকাশ করেন না।

সিংহরাশি (২১ জুলাই-২১ আগস্ট)

কোনো পরস্থিতিতে আবেগ নিয়ন্ত্রণে অত্যন্ত পারদর্শী সিংহরাশির জাতকরা। তারা যেকোনো উত্তেজনাকর পরিস্থিতিতেও মনোমুগ্ধকর হাসি দিতে পারে এবং শান্ত থাকতে পারে। তারা তাদের আবেগকে দক্ষতার সঙ্গে পরিচালিত করতে পারে।

বৃষরাশি (২১ এপ্রিল-২০ মে)

আপনি যদি বৃষ রাশির জাতক হন তাহলে আপনি আবেগ নিয়ন্ত্রণে অত্যন্ত পারদর্শী। পরিস্থিতি যাই হোক না কেন এই রাশির জাতকরা শান্ত থাকতে পারে এবং আবেগ নিয়ন্ত্রণ করে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে পারে। তারা আবেগ নিয়ন্ত্রণ করে কথায় খুব সতর্ক থাকতে পারে।

কুম্ভরাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আবেগ নিয়ন্ত্রণে পারদর্শীদের মধ্যে রয়েছেন কুম্ভরাশির জাতকরাও। তারা কোনো কাজ করতে হলে তা নিয়ে অত্যন্ত সচেতনভাবে ভাবেন এবং সেরা উপায় খুঁজে পান। তারা কোনো পরিস্থিতিতে নিজেকে একা রাখেন এবং সমাধানের চিন্তা করেন।

তুলারাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শান্ত এবং সবচেয়ে বুদ্ধিমান রাশিগুলোর একটি তুলা। এই রাশির জাতকরা যেকোনো পরিস্থিতিতে আবেগতাড়িত হয়ে সিদ্ধান্ত নেন না। তারা ভাবনা-চিন্তার পর তাদের পরবর্তী পদক্ষেপ গ্রহণ করেন। এছাড়া হঠাৎ কোনো সমস্যা হলেও সেটি তারা কাউকে বুঝতে দেন না। এজন্য আপনি কোনো তুলারাশির জাতককে কোনো বিষয়ে অতিরঞ্জিত হতে দেখবেন না।

সংশ্লিষ্ঠ আরও খবর