যশোরে এনটিভি’র ক্যামেরাপারসনের ওপর সন্ত্রাসী হামলা

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

যশোরে বেসরকারি টেলিভিশন এনটিভি’র ক্যামেরা পারসন শামীম রেজা সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। সোমবার (১৯ এপ্রিল) বিকেলে শহরের পুরাতন কসবা এলাকায় তিনি এ হামলার শিকার হন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

আহত শামীম রেজা জানান, এদিন বিকেল সাড়ে ৪টার দিকে তিনি পুরাতন কসবা কাজীপাড়াস্থ তার ভাড়া বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে ডায়মন্ড প্রেসের মোড়ে তিনি ইফতার কিনতে দাঁড়ান। এসময় সেখানে আসেন কাজীপাড়ার সেলিম হোসেন ওরফে বোচা সেলিমের ছেলে সাকিব (৩৫)। তাদের সাথে কথা বলার একপর্যায়ে সাকিব বলেন, গতকাল (১৮ এপ্রিল) ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পৌর পরিষদের প্রথম সভায় মেয়রকে আজেবাজে কথা বলেছেন। এসময় শামীম বলেন, কই আমরা তো সেখানে ছিলাম, কেউ কোনো আজেবাজে কথা বলেনি। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সাকিব তাকে মারতে তেড়ে আসেন। বলেন, তুই বড় সাংবাদিক হয়েছিস, এ কথা বলে তাকে গালিগালাজসহ চড় থাপ্পড় ও লোহার রড দিয়ে মারপিট শুরু করেন। ভাঙচুর করা হয় তার মোটরসাইকেলটিও। এদিকে খবর পেয়ে সাংবাদিকরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান ও শামীমকে উদ্ধার করে নিয়ে থানায় নিয়ে যান। সেখান অভিযোগ দায়ের করার পর শামীমকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

যশোর টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আহবায়ক সাকিরুল কবীর রিটন বলেন, আহত শামীম রেজাকে হাসপাতাল থেকে চিকিৎসা দেয়া হয়েছে। সাংবাদিকদের উপর হামলা একটি জঘন্য ঘটনা ও নিন্দনীয়। এর সাথে জড়িতদের দ্রুত আটকপূর্বক বিচারের মুখোমুখি করার দাবি জানাচ্ছি।

এদিকে কোতোয়ালী থানার ওসি তাজুল ইসলাম জানান, মারপিটের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি, মামলা হবে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

সংশ্লিষ্ঠ আরও খবর