আজ || বুধবার, ২৪ জুলাই ২০২৪
 


মানবতার লাইব্রেরী’র আয়োজনে “মা ও বাবা” শিরোনামে রচনা প্রতিযোগিতার পুরস্কার ও সনদ বিতরণ

খবর বিজ্ঞপ্তি: দক্ষিণ পশ্চিম জনপদের অন্যতম অঞ্চল শ্যামনগরের আটুলিয়া ইউনিয়নে স্বেচ্ছাসেবী সংগঠন মানবতার লাইব্রেরী’র আয়োজনে অনুষ্ঠিত “মা ও বাবা” শিরোনামে রচনা প্রতিযোগিতার পুরস্কার ও সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এর আগে মানবতার লাইব্রেরী পক্ষ থেকে ১০ নং আটুলিয়া ইউনিয়নের সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে “মা ও বাবা” শিরোনামে শিক্ষা প্রতিষ্ঠান ভিত্তিক রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

নওয়াবেঁকী মহাবিদ্যালয় অডিটোরিয়ামে এ রচনা প্রতিযোগিতায় মানবতার লাইব্রেরী’র উপদেষ্টা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা এম. আবুবকর সিদ্দিক-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০ নং আটুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবু সালেহ বাবু, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনজিও এর নির্বাহী পরিচালক ও মানবতার লাইব্রেরী’র উপদেষ্টা মোঃ লুৎফর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ জুলফিকার আল মেহেদী, বিশিষ্ট লেখক সিরাজুল ইসলাম এফসিএ, সুপার একরামুল কবির, প্রভাষক হারুন অর রশিদ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে স্বেচ্ছাসেবী সংগঠনটির পক্ষ থেকে সাধারণ সম্পাদক মোঃ মনজুর মোরশেদ তার বক্তৃতায় মানবতার লাইব্রের’র সৌজন্যে নওয়াবেঁকীতে সুপরিকল্পিত একটি পাবলিক লাইব্রেরী প্রতিষ্ঠা করার আগ্রহ প্রকাশ করে উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অতিথিদের পরামর্শ ও সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

এসময় অতিথিরা নওয়াবেঁকীতে মানবতার লাইব্রেরী’র সৌজন্যে পাবলিক লাইব্রেরী প্রতিষ্ঠার জন্য যথাসাধ্য সহযোগিতার আশ্বাস সহ এ উদ্যোগে নিজদের প্রবল আগ্রহ প্রকাশ করেন এবং মানবতার লাইব্রেরী’র যাবতীয় শিক্ষামূলক কর্মসূচি অব্যহত রাখতে নানান পরামর্শ ও সহযোগিতার আশ্বাস দেন। পরবর্তীতে “মা ও বাবা” শিরোনামে রচনা প্রতিযোগিতায় বিজয়ী প্রতিযোগীদেরকে পুরস্কার ও সনদ প্রদান করা হয়। এসময় বিজয়ী ৪৫ জন প্রতিযোগীর মধ্যে পুরস্কার হিসেবে প্রায় অর্ধ লক্ষাধিক টাকার বই বিতরণ করা হয়।


Top