আজ || শনিবার, ১৫ Jun ২০২৪
শিরোনাম :
  খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ       এই সংগ্রাম দেশের স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষার : মির্জা ফখরুল    
 


বুঝেশুনে ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নিতে চাই: ইধিকা

কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। তার টলিপাড়ায় পথচলা শুরু হয় ছোট পর্দা দিয়ে। এদিকে বাংলাদেশের সিনেমাতে ইতিমধ্যই অভিনয় করে ফেলেছেন ইধিকা। ঢালিউডে গত জুন মাসে মুক্তি পেয়েছে ইধিকা অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’।

এই সিনেমাতে ইধিকার বিপরীতে অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান। সিনেমাটি দেশের বক্স অফিসে ভালো ব্যবসা করেছে। ঢাকায় সিনেমাটির বিপুল ব্যবসায়িক সাফল্যের পর অনেকের কৌতূহল তৈরি হয়েছে, টলিপাড়ায় কবে অভিনেত্রীকে বড় পর্দায় দেখা যাবে?

এই মুহূর্তে ইধিকার কাছে নতুন কাজের প্রস্তাব আসছে। তালিকায় রয়েছে দুই বাংলাই। বাংলাদেশের সিনেমাতে অভিনয় করে তার কাছে যে কাজের প্রস্তাব বেড়েছে সে কথাও স্বীকার করে নিলেন অভিনেত্রী।

তার কথায়, এর মাঝেই বাংলাদেশে যাওয়ার কথা ছিল। কিন্তু সেটা কোনও সিনেমার জন্য নয়, অন্য একটা কাজে। কিন্তু ব্যস্ততার কারণে যেতে পারিনি।

বাংলাদেশে কাজ করলেও টলিউড যে তার কাছে গুরুত্বপূর্ণ, তা আলাদা করে উল্লেখ করার প্রয়োজন নেই। তাই টলিপাড়ায় কাজের ক্ষেত্রে একটু ‘ধীরে চলো’ নীতিতেই বিশ্বাসী ইধিকা।

জানা গেছে, এরই মধ্যে ইধিকা কলকাতার একটি নতুন সিনেমা নির্বাচন করেছেন। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, এখনও কিছুই ঠিক হয়নি। প্রস্তাব তো আসছেই। কথাবার্তা চলছে। কিন্তু টলিউডে প্রথম সিনেমার ক্ষেত্রে বুঝেশুনে ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নিতে চাই।

এরই সঙ্গে ইধিকার সংযোজন, সিনেমা করতে হবে বলেই রাজি হতে চাই না। ভালো চিত্রনাট্যের অপেক্ষায় রয়েছি। অভিনেত্রী কিছু খোলসা না করতে চাইলেও টলিপাড়ার খবর, তিনি ইতিমধ্যেই সোহমের সঙ্গে একটি সিনেমা করে ফেলেছেন। কিন্তু সেই সিনেমা কবে মুক্তি পাবে, সেই সময় এখনও চূড়ান্ত হয়নি।


Top