শিরোনাম
ন্যায়বিচার পেতে আমাকে ক্ষমতায় আসতে হয়েছে : প্রধানমন্ত্রী নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ চাঁনমারী এলাকার কিশোর গ্যাং আশিক গ্রুপের দু’সদস্যসহ গ্রেফতার ৫ ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেফতার নগরীতে শতাধিক ক্ষুদে শিক্ষার্থীকে বিদ্যাবন্ধু’র শিক্ষা উপকরণ বিতরণ  বাগেরহাটে অগ্নিকাণ্ডে কিশোরের মৃত্যু রামপালে যুবককে মারপিট, টাকা-স্বর্ণের চেইন ছিনতাইের অভিযোগ শিশুর শ্লীলতাহানীর অভিযোগে মামলা, অভিযুক্তকে গণপিটুনি আশাশুনিতে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে দুই নারী হজ্বযাত্রী নিহত ইউরোপীয়রা জানতো, নির্বাচনে আমিই জিতব : প্রধানমন্ত্রী

বগুড়ায় কবরস্থান থেকে যুবকের মরদেহ উদ্ধার

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪

বগুড়া সদরের বারুপুর উত্তরপাড়া এলাকার কবরস্থান থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে মরদেহট কবরস্থানের পাশে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

তাজবীর ইসলাম নামের ওই কিশোরের বাড়ি পাশের দশটিকা দক্ষিণপাড়া এলাকায়। তার শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। তাজবীর বারোপুর সোনাপাড়ায় ওয়ার্কশপের দোকানে কাজ করতো বলে জানা গেছে।

নিহতের ভগ্নিপতি শহিদুল ইসলাম জানান, সোমবার সন্ধ্যা সাতটার দিকে কাজ করে তার সাইকেল নিয়ে বের হয় তাজবীর ৷ তবে সারারাত পার হয়ে গেলেও গেলেও বাড়ি ফিরেনি সে। রাতে কয়েক জায়গায় খোঁজ করেও তার সন্ধান পাওয়া যাচ্ছিলনা। তবে তাজবীরের মরদেহ পাওয়া গেলেও তার ব্যবহৃত সাইকেলটি এখনও পাওয়া যায়নি।

এ বিষয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, হত্যাকাণ্ডের কারণ উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ করছে।

সংশ্লিষ্ঠ আরও খবর