ফের ওয়েব সিরিজে মম

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : রবিবার, ৩০ মে, ২০২১

ভারতের ওটিটি প্ল্যাটফর্ম হইচই বাংলাদেশে নির্মাণ করেছে ‘মহানগর’ নামে একটি ওয়েব সিরিজ। এই সিরিজের প্রধান দুই অভিনেতা হিসেবে ইতোমধ্যে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও শ্যামল মাওলার নাম ঘোষণা করা হয়েছে। প্রতিষ্ঠানটি এবার তাদের সিরিজের আরেকটি প্রধান চরিত্রের জন্য জাকিয়া বারী মমর নাম ঘোষণা করেছে।

‘মহানগর’ ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন আশফাক নিপুন। এখানে মোশাররফ করিম অভিনয় করেছেন একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে। তবে মম কোন ধরনের চরিত্রে অভিনয় করছেন তা অবশ্য জানায়নি হইচই। এ বিষয়টি পরে আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

এদিকে, মমও নিজের চরিত্রের ব্যাপারে কিছু জানাননি। তিনিও অপেক্ষায় থাকতে বললেন। শুধু বলেছেন, ‘এই সিরিজে কাজ করতে গিয়ে সত্যিই আমার খুব ভালো অভিজ্ঞতা হয়েছে। আশফাক নিপুন ভাই সুনিপুণ একজন ডিরেক্টর। তার সঙ্গে কাজ করতে গিয়ে আমার এটাই মনে হয়েছে।’

একাধিক দর্শকপ্রিয় ছবির নায়িকা মম এর আগেও হইচইয়ের ব্যানারে কাজ করেছেন। সেটির নাম ছিল ‘পাঁচফোড়ন’। পরিচালক ছিলেন তৌকীর আহমেদ। এবার কাজ করলেন ‘মহানগর’-এ। আসছে ঈদুল আজহায় কিংবা তার আগেই সিরিজটি মুক্তির পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছে হইচই।

সংশ্লিষ্ঠ আরও খবর