ফুলতলার ইউএনওসহ খুলনায় আরও ৩৭ জনের করোনা শনাক্ত

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : রবিবার, ১৪ জুন, ২০২০

খুলনা মেডিকেল কলেজের (খুমেক) আরটি-পিসিআর ল্যাবে আরও ৩৭ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। যার মধ্যে খুলনা জেলা ও মহানগরীর ২৯ জন রয়েছেন। এছাড়া যশোরের চারজন, বাগেরহাটের দুইজন, সাতক্ষীরা ও নড়াইলের একজন করে রয়েছেন। আর রবিবার রাতে তাদের নমুনা পরীক্ষার পর এ তথ্য পাওয়া গেছে।

খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান, রবিবার খুমেকের পিসিআর মেশিনে মোট ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে খুলনার নমুনা ছিল ১৬৩টি। এর মধ্যে মোট ৩৬ জনের নমুন পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে। যার ২৯ জনই খুলনার। এছাড়া বাগেরহাট জেলার দুইজন, যশোর জেলার চারজন, সাতক্ষীরা ও নড়াইল জেলার একজন করে রয়েছেন।

তিনি আরও বলেন, খুলনা শনাক্তদের মধ্যে রয়েছেন, ফুলতরা উপজেলার নির্বাহী অফিসার মিসেস পারভীন সুলতানা (৩৫), তেরখাদা উপজেলার চরকুশলা এলাকার মো: ফরিদুর রহমান (৪২), দিঘলিয়ার বারাকপুরের মো: মনির শেখ (৪০), তেরখাদার জুবায়ের হোসেন (৩০),দিঘলিয়ার সেনহাটীর ওহিদুর ইসলাম (৬০), ফুলতলার বেজেরডাঙ্গা এলাকার মো: আসাদুজ্জামান (৫৩), খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন হেনা বেগম (৩০) ও হাফিজুর রহমান (২৫), দাকোপের বানিশান্তা আমতলা এলাকার হিমাদ্রি মন্ডল (৩০), দাকোপের বাজুয়া এলাকার তুহিন মির্জা (৪৬) ও সুরাইয়া খাতুন (১১), টুটপাড়া এলাকার লালু আক্তার (৬৫), ডুমুরিয়া উপজেলার সজিব বিশ্বাস (২২), রূপসা দেয়াড়ার বেল্লাল তালুকদার (৩৮),, ৫৭/৩ মিস্ত্রিপাড়া রোডের শেখ মো: শহিদুল ইসলাম(৪৫), সিএসএস আভা সেন্টারের আবু রায়হান (২৩),বাগমারা মেইন রোডের মনোয়ারা (৪৫), ফারাজীপাড়া এলাকার মো: আমজাদ হোসেন (৬৫), ছোট বয়রা এলাকার ডা. মো: নুরুল হুদা (৩৩), শেখপাড়া এলাকার এসএম সাইদুর রহমান (৫১), খালিশপুরের মো: শহিদুল ইমলাম (৪৬), রণজিত মন্ডল (৫০), সোহেল মল্লিক (৩৮), পাইকগাছার বাতিখালি এলাকার সেলিম নেওয়াজ (৪৫), কপিলমুনির প্রসেনজিত মন্ডল (২৫), নগরীর বসুপাড়া এলাকার শারসিন আব্বাস কনা (২৭), আবু নাসের হাসপাতালের সুমন সমাদ্দার ও মামুন মুন্সি।

খুলনা সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জাান গেছে, খুলনা জেলা ও মহানগরীতে এখন পর্যন্ত ৪১৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বিভাগের দশ জেলার মধ্যে আক্রান্তের দিক থেকে খুলনাই শীর্ষে। জেলায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৫৯ জন। আর মারা গেছেন ৪ জন।

সংশ্লিষ্ঠ আরও খবর