আজ || শনিবার, ১৫ Jun ২০২৪
শিরোনাম :
  খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ       এই সংগ্রাম দেশের স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষার : মির্জা ফখরুল    
 


ফিলিস্তিন দূতাবাসের সামনে পুলিশ সদস্যের গুলিতে নিহত আরেক পুলিশ

: রাজধানীর বারিধারায় ফিলিস্তিন দূতাবাসের সামনে নিরাপত্তার কাজে দায়িত্ব পালনরত এক পুলিশ সদস্যকে গুলি করে হত্যা করেছে আরেক পুলিশ সদস্য। এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত হন দুইজন পথচারী। নিহত পুলিশ সদস্য ডিপ্লোম্যাটিক সিকিউরিটি ডিভিশনের কর্মরত ছিলেন বলে জানা গেছে।

শনিবার (৮ মে) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হত্যাকারী ওই পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। তার নাম কাউসার। আর নিহত ওই পুলিশ সদস্যের নাম মনির। তারা দুজনেই পুলিশের কনস্টেবল।

ইতোমধ্যে ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন সোয়াতের একটি টিম। তবে কি কারনে এ ঘটনা ঘটেছে তা এখন পর্যন্ত জানা যায়নি।


Top