আজ || বুধবার, ১৯ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


প্রেমিকের সঙ্গে দুবাইয়ে সাই পল্লবী!

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘লাভ স্টোরি’। রোমান্টিক-ড্রামা ঘরানার এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন নাগা চৈতন্য। তেলেগু ভাষার এ সিনেমা পরিচালনা করছেন শেখর কামুলা।

ভারতের হায়দরাবাদে সিনেমাটির শুটিং হয়েছে। গত ১৪ ফেব্রুয়ারি সিনেমাটির একটি গানের প্রমো মুক্তি পেয়েছে। মুক্তির পর দর্শক-শ্রোতাদের কাছ থেকে দারুণ সাড়া পাচ্ছেন সিনেমা সংশ্লিষ্টরা।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সিনেমাটিতে সাই পল্লবীর প্রেমিকের চরিত্রে অভিনয় করছেন নাগা চৈতন্য। পরের লটের শুটিংয়ের জন্য নাগা-সাইসহ সিনেমাটির টিম দুবাই গিয়েছেন। গতকাল থেকে সেখানে সাই পল্লবী ও নাগা চৈতন্যর গুরুত্বপূর্ণ কিছু দৃশ্যের শুটিং শুরু হয়েছে।

সিনেমার গল্পে তেলেঙ্গনার নিম্ন বর্ণের এক যুবকের চরিত্রে অভিনয় করছেন নাগা চৈতন্য। আর বিত্তশালী পরিবারের এক মেয়ের চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে। এছাড়াও এতে অভিনয় করছেন—রাও রমেশ, পোশানি কৃষ্ণ মুরালি প্রমুখ। এশিয়ান সিনেমাস প্রযোজিত এ সিনেমা আগামী এপ্রিলে মুক্তির কথা রয়েছে।


Top