প্রেমিকার ঘরে প্রেমিকের লাশ

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমিকার বাসায় গিয়ে অন্তর (২০) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। পরে প্রেমিকের লাশ নিয়ে হাসপাতালে যান প্রেমিকা জিয়াসমিন। অন্তর আত্মহত্যা করেছেন বলে পুলিশকে জানিয়েছেন প্রেমিকা জিয়াসমিন।

এ ঘটনায় প্রেমিকা জিয়াসমিনকে (২৪) জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

শহরের কাউতলী এলাকায় এ ঘটনা ঘটেছে। মরদেহ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। মৃত অন্তর সদর উপজেলার কাউতলী ডিসি বাংলা এলাকার কামাল চৌধুরীর ছেলে।

স্হানীয় ও পরিবার সূত্রে জানা যায়, প্রায় ৬ মাস আগে জিয়াসমিনের সাথে তার স্বামীর ডিভোর্স হয়। তারপর অন্তর চৌধুরীর সঙ্গে জিয়াসমিনের প্রেমের সম্পর্ক হয়। অন্তর চৌধুরী প্রায়ই প্রেমিকার বাসায় আসা-যাওয়া করতেন। এমন কি প্রায় সময় প্রেমিকার ঘরে রাত যাপনও করতেন। গত সোমবার রাতে অন্তর প্রমিকার বাসায় যান। এরপর তিনি কক্সবাজার ঘুরতে যাবেন বলে প্রেমিকার কাছে টাকা চান। জিয়াসমিন টাকা দিতে রাজি না হওয়ায় দুইজনের মধ্যে মনোমালিন্য হয়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান জানান, বরাবরের মত সোমবার রাতে অন্তর চৌধুরী তার প্রেমিকার বাসায় যান। রাতের খাওয়া-দাওয়া সেরে প্রেমিকার রুমে ঘুমাতে যান। পরেরদিন বিকেলে তার মৃত্যুর খবর পাওয়া যায়।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মুজাম্মেল আহমেদ বলেন, গলায় ওড়না পেঁচিয়ে অন্তর আত্মহত্যা করেছেন বলে জিয়াসমিনের সাথে কথা বলে জানতে পারি। ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত সুনির্দিষ্টভাবে কিছুই বলা যাচ্ছে না।

সংশ্লিষ্ঠ আরও খবর