প্রভাসের এক গানে ৩৫০ নৃত্যশিল্পী

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

জনপ্রিয় অভিনেতা প্রভাসের পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। এই সিনেমা নিয়ে দর্শকের প্রত্যাশা পূরণের জন্য চেষ্টার কোনো ত্রুটি করছেন না নির্মাতারা।

কিছুদিন আগে সিনেমাটির শুটিংয়ের জন্য ইতালি গিয়েছিল ‘রাধে শ্যাম’ সিনেমার টিম। সেখানে বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং হয়েছে। তবে একটি গানের শুটিংয়ের কথা থাকলেও এখন তা হায়দরাবাদে দৃশ্যায়নের পরিকল্পনা করেছেন পরিচালক রাধা কৃষ্ণ কুমার।

জানা গেছে, এই গানে অংশ নিতে ইতালি থেকে হায়দরাবাদে এসেছে ৩৫০ ইতালিয়ান নৃত্যশিল্পী। এজন্য একটি বিশাল সেটও তৈরি করা হয়েছে। পুরো গানে ইতালির আবহ থাকবে। গানটিতে প্রভাসের সঙ্গে থাকবেন অভিনেত্রী পূজা হেগড়ে।

শুধু গান নয় সিনেমাটিতে আকর্ষণীয় কিছু অ্যাকশন দৃশ্যও থাকবে। অ্যাকশন দৃশ্যগুলোর তত্ত্বাবধায়ন করছেন হলিউডের প্রসিদ্ধ কোরিওগ্রাফার নিক পাওয়েল। এর আগে রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত ‘টু পয়েন্ট জিরো’ এবং কঙ্গনা রাণৌতের ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমার স্টান্ট কোরিওগ্রাফি করেছেন তিনি।

ইউরোপের প্রেক্ষাপটে ১৯ শতকের প্রেমের গল্প নিয়ে ‘রাধে শ্যাম’ সিনেমার চিত্রনাট্য তৈরি। সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এতে এই অভিনেত্রীর চরিত্রের নাম প্রেরণা। অন্যদিকে বিক্রম আদিত্য রূপে প্রভাসকে দেখা যাবে। চলতি বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সংশ্লিষ্ঠ আরও খবর