আজ || বুধবার, ১৯ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


পাটকেলঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সারা দেশের ন্যায় সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রবিবার(২৩ ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত নিরবিচ্ছিন্নভাবে ভোট গ্রহণ চলে।

বিদ্যালয়ের মোট ৩৭৫জন শিক্ষার্থীর মধ্যে তৃতীয়, চতুর্থ ও পঞ্চশ শ্রেণির মোট ২০১জন শিক্ষার্থী তাদের ভোটাধিকার প্রয়োগ করে। এর মধ্যে ১৬জন প্রার্থীর মধ্যে ৭জন প্রার্থী নির্বাচিত হয়। নির্বাচন কমিশনার মাইশা খাতুন দুপুর ২টায় নির্বাচনের ফলাফল ঘোষনা করে। তৃতীয় শ্রেণী থেকে মৌমি ১০২, সালমান ৮৬, চতুর্থ শ্রেণি থেকে নকিব ৯৩, নিরব ৬৭, প্রভা ৬৬, পঞ্চম শ্রেণি থেকে অর্ক ৮৪, উষসী ৫৬ ভোট পেয়ে প্রতিনিধি নির্বাচিত হয়।

নির্বাচনে নির্বাচন কমিশনার মাইশা খাতুন, প্রিজাইডিং অফিসার অহনা, পলিং অফিসার আরিফা, তনিষ্ঠা, অথৈই, মেহেনাজ, পর্যাবেক্ষক হিসাবে দায়িত্ব পালন করে তাবাসসুম। নিরাপত্তার দায়িত্ব পালন করে পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা।

নির্বাচন পরিদর্শন করেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ এনামুল হক ও সাতক্ষীরা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ রুহুল আমিন। নির্বাচনে সার্বিক সহযোগিতায় ছিলেন বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী প্রধান শিক্ষক বন্দনা চন্দ, সহকারী শিক্ষক মোঃ অলিউল ইসলাম, মোঃ সিরাজুল ইসলাম, রেক্সোনা পারভীন, শাহানা বুলবুল, দিব্যেন্দু হালদার।


Top