আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


পাইকগাছায় ছিনতাইকারী আটক

পাইকগাছায় টাকা ছিনতাই করে পালানোর সময় ছিনতাইকারীকে জনতা আটক করে পুলিশে দিয়েছে। পুলিশ আটক ছিনতাইকারী হোসেন গাজীকে হেফাজতে নিয়ে তার কাছ থেকে ছিনতাই করা ৯ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।
মামলার বিবরণে জানা যায়, উপজেলার কাটিপাড়া গ্রামের তাছের গাজীর ছেলে হোসেন গাজী বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে পাইকগাছায় যাচ্ছিল। বোয়ালিয়া ব্রীজের পূর্বপাশে জনৈক সবুরের বাড়ীর সামনে পৌছালে পাশে ওৎপেতে থাকা রাড়ুলীর বাইটপাড়া গ্রামের আজিজ সরদারের ছেলে সাগর সরদার তার মটরসাইকেল আটকায়। এসময় তার বুকের কাছে চাকু ধরে বলে, তোর কাছে যা আছে দিয়ে দে। হোসেনের পকেটে থাকা ৯ হাজার টাকা ছিনতাই করে সে দ্রুত চলে যেতে থাকে। এ সময় সে চিৎকার দিলে পার্শ্ববর্তী লোকজন এসে সাগরকে ধরে ফেলে পুলিশে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থলে গেলে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। এসময় পুলিশ তার কাছ থেকে উক্ত টাকা উদ্ধার করে। ওসি এজাজ শফী জানান, ধৃত সাগর একজন ছিনতাইকারী। তাকে আটক করে ছিনতাইকৃত টাকা উদ্ধার করা হয়েছে। ছিনতাই মামলায় তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


Top