আজ || শনিবার, ১৫ Jun ২০২৪
শিরোনাম :
  খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ       এই সংগ্রাম দেশের স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষার : মির্জা ফখরুল    
 


পাইকগাছায় ইউএনও’র নেতৃত্বে সেনা অভিযান

পাইকগাছায় করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও জনসাধারণের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখতে সেনা অভিযান পরিচালনা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও জুলিয়া সুকায়নার নেতৃত্বে সোমবার সকালে পৌর সদর ও পরে জিরোপয়েন্ট, শিববাটী, কাঁটাখালী, দেবদুয়ার, চাঁদখালী, ফতেপুর ও ধামরাইল এলাকায় সেনা অভিযান পরিচালনা করা হয়।

এ সময় জনসাধারণকে বিশেষ প্রয়োজন ছাড়া নিজ নিজ ঘরে অবস্থান করার জন্য আহ্বান জানানো হয়। এছাড়া অভিযানে বিভিন্ন অবৈধ স্থাপনা ও ইট-ভাটার কার্যক্রম বন্ধ করে শ্রমিকদের নিজ নিজ বাড়িতে অবস্থান করার কথা বলা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলম, সেনাবাহিনীর ক্যাপ্টেন তানজীব আহসান সাদ ও পেশকার প্রতুল জোয়াদ্দার।


Top