নিজ কক্ষে চার দিন পড়ে ছিলো চিকিৎসকের লাশ!

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১

রাজধানীর খিলক্ষেত এলাকার নিকুঞ্জের একটি বাসা থেকে দরজা ভেঙে জয়দেব চন্দ্র দাস (২৫) নামে এক চিকিৎসকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তিনি আত্মহত্যা করেছেন নাকি হত্যা করা হয়েছে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

রোববার (১৭ অক্টোবর) সকালে খিলক্ষেত থানার অফিসার ইনচার্জ (ওসি) মুন্সি সাব্বির আহমেদ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার (১৬ অক্টোবর) রাতে খবর পেয়ে নিকুঞ্জ ২ এর একটি বাসা থেকে ওই চিকিৎসকের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, দরজা ভেঙে ভেতরে প্রবেশ করলে দেখা যায় খাটের ওপর তার মরদেহ পড়ে আছে। ধারণা করা হচ্ছে তিন থেকে চার দিন আগে তার মৃত্যু হতে পারে। ময়নাতদন্তের পরই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

পুলিশ ও স্থানীয়ভাবে জানা গেছে, শনিবার (১৬ অক্টোবর) গভীর রাতে স্থানীয় লোকজন ওই কক্ষ থেকে পচা দুর্গন্ধ পায়। পরে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে ভেতর থেকে চিকিৎসক জয়দেবের মরদেহ উদ্ধার করে। তিনি সিলেটের একটি হাসপাতালে কর্মরত ছিলেন। গত তিন দিন হলো তিনি নিকুঞ্জের বাসায় অবস্থান করছেন। তবে তিনি কীভাবে মারা গেছেন সে বিষয়ে কেউই নিশ্চিত কিছু বলতে পারেনি। তিনি বাসাটিতে মেসের মতো করে ভাড়া থাকতেন।

সংশ্লিষ্ঠ আরও খবর