আজ || শনিবার, ১৫ Jun ২০২৪
শিরোনাম :
  খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ       এই সংগ্রাম দেশের স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষার : মির্জা ফখরুল    
 


নিখোঁজের ৮ দিন পর মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার, দুলাভাই গ্রেফতার

: রংপুরে নিখোঁজের আট দিন পর ধানক্ষেত থেকে রুবেল হোসেন (১৫) নামে এক মাদরাসা ছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে।এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে নিহতের দুলাভাই ও দুলাভাইয়ের বন্ধুকে। নিহত রুবেল ওই এলাকার ভোট কলোনি, তালতলার বেল্লাল হোসেনের ছেলে।

সোমবার ( ১০ জুন) রাত ১০টার দিকে রংপুরের পীরগাছার  বড়দরগা ছোট কল্যানী মোদকপাড়ার খোকন চন্দ্র মহন্তের ধানক্ষেত থেকে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে ‍পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন রংপুর মহানগর পুলিশের সহকারি পুলিশ কমিশনার (মিডিয়া) উৎপল কুমার রায়। তিনি জানান, গত ২ জুন বড়দরগা বাজার এলাকার একটি কম্পিউটার ট্রেনিং সেন্টারে ক্লাস করতে গিয়ে নিখোঁজ হয় রুবেল। নিখোঁজের পরদিন রুবেলের ফোন থেকে তার বাবার ফোনে ১৫ লাখ টাকা মুক্তিপণ চেয়ে একটি ফোন আসে। মুক্তিপণ না দিলে মেরে ফেলার হুমকিও দেয়া হয়। বিষয়টি নিয়ে থানায় সাধারণ ডায়েরি করেন রুবেলের মামা আমিরুল ইসলাম। পরবর্তীতে বেল্লাল গত ৬ জুন বাদি হয়ে মাহিগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান,  এ ঘটনায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে রুবেলের দুলাভাই হাসান আলী আপেল (২৫)  ও তার বন্ধু  সোহাগ চন্দ্র মোহন্তকে (২৪) গ্রেফতার করা হয়। পরবর্তীতে, সোমবার রাতে গ্রেফতারকৃতদের দেখিয়ে দেয়া ধানক্ষেত থেকে রুবেলের মরদেহটি উদ্ধার করে থানায় আনে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। তবে কেন তাকে অপহরণ ও হত্যা করলো বিষয়টি তদন্ত চলছে বলেও জানান তিনি।

ছেলের খুনের বিষয়ে রুবেলের বাবা বেল্লাল হোসেন জানান, যারা তার ছেলেকে হত্যা করেছে তিনি তাদের ফাঁসি চান।


Top