আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  নাশকতার মামলা: র‍্যাবের অভিযানে সারাদেশে আরও ২৯০ জন গ্রেফতার       আহতদের দেখতে গিয়ে দেশবাসীর কাছে সহিংসতার বিচার চাইলেন প্রধানমন্ত্রী       খুলনার শিববাড়ি মোড় অবরোধ       যাত্রাবাড়ীতে শিক্ষার্থী-আওয়ামী লীগ-পুলিশের ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধ ২       উত্তরায় আন্দোলনকারীদের সঙ্গে পুলিশ-র‍্যাবের সংঘর্ষ       ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ, ওসিসহ আহত ২০       আজ সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি       খুলনা-ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন       নিহতদের স্মরণে খুলনায় বিএনপির গায়েবানা জানাযা       কোটা আন্দোলনে হামলা-সংঘর্ষ-হত্যা : যা বলছে জাতিসংঘ    
 


নিখোঁজের ৮ দিন পর মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার, দুলাভাই গ্রেফতার

: রংপুরে নিখোঁজের আট দিন পর ধানক্ষেত থেকে রুবেল হোসেন (১৫) নামে এক মাদরাসা ছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে।এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে নিহতের দুলাভাই ও দুলাভাইয়ের বন্ধুকে। নিহত রুবেল ওই এলাকার ভোট কলোনি, তালতলার বেল্লাল হোসেনের ছেলে।

সোমবার ( ১০ জুন) রাত ১০টার দিকে রংপুরের পীরগাছার  বড়দরগা ছোট কল্যানী মোদকপাড়ার খোকন চন্দ্র মহন্তের ধানক্ষেত থেকে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে ‍পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন রংপুর মহানগর পুলিশের সহকারি পুলিশ কমিশনার (মিডিয়া) উৎপল কুমার রায়। তিনি জানান, গত ২ জুন বড়দরগা বাজার এলাকার একটি কম্পিউটার ট্রেনিং সেন্টারে ক্লাস করতে গিয়ে নিখোঁজ হয় রুবেল। নিখোঁজের পরদিন রুবেলের ফোন থেকে তার বাবার ফোনে ১৫ লাখ টাকা মুক্তিপণ চেয়ে একটি ফোন আসে। মুক্তিপণ না দিলে মেরে ফেলার হুমকিও দেয়া হয়। বিষয়টি নিয়ে থানায় সাধারণ ডায়েরি করেন রুবেলের মামা আমিরুল ইসলাম। পরবর্তীতে বেল্লাল গত ৬ জুন বাদি হয়ে মাহিগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান,  এ ঘটনায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে রুবেলের দুলাভাই হাসান আলী আপেল (২৫)  ও তার বন্ধু  সোহাগ চন্দ্র মোহন্তকে (২৪) গ্রেফতার করা হয়। পরবর্তীতে, সোমবার রাতে গ্রেফতারকৃতদের দেখিয়ে দেয়া ধানক্ষেত থেকে রুবেলের মরদেহটি উদ্ধার করে থানায় আনে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। তবে কেন তাকে অপহরণ ও হত্যা করলো বিষয়টি তদন্ত চলছে বলেও জানান তিনি।

ছেলের খুনের বিষয়ে রুবেলের বাবা বেল্লাল হোসেন জানান, যারা তার ছেলেকে হত্যা করেছে তিনি তাদের ফাঁসি চান।


Top