না.গঞ্জে পাষণ্ড বাবা কর্তৃক শিশুসন্তানকে আছাড় মেরে হত্যা

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কামাল হোসেন নামে এক পাষণ্ড বাবা মীম আক্তার নামে ২৬ দিনের মেয়েসন্তানকে আছাড় মেরে হত্যা করেছেন ।

এ নির্মম ঘটনাটি ঘটেছে শনিবার (২১ নভেম্বর) ভোরে উপজেলার ভুলতা ইউনিয়নের পাড়াগাঁও দক্ষিণপাড়া এলাকায়। ঘাতক কামাল পার্শ্ববর্তী মাছিমপুর হাউলিপাড়া এলাকার জনৈক বাবুলের ছেলে।

নিহতের মা খাদিজা আক্তার জানান, তিনি দক্ষিণপাড়া এলাকার হারুনুর রশিদের মেয়ে। পারিবারিকভাবে দুই বছর আগে কামালের সাথে তার বিয়ে হয়।

বিয়ের পর থেকেই শ্বশুরবাড়িতে থাকতেন কামাল। সবসময় তিনি ছেলে সন্তানের আশা করতেন। ২৬ দিন আগে একটি মেয়েসন্তান জন্ম দেন খাদিজা।

এরপর থেকেই কামাল খাদিজার সাথে খারাপ আচরণ শুরু করেন । মীমকে এর ১০ দিন আগে মেরে ফেলার চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। মীম কান্না শুরু করলে শনিবার ভোরে কোলে তুলে মাটিতে আছড়ে ফেলে দেন পাষণ্ড বাবা। এতে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়।

শিশুটির মা খাদিজা আরও জানান, তার স্বামী কামাল আড়াইহাজার থানাধীন ছনপাড়া এলাকায় একটি হোটেলে চাকরি করেন। তার ছেলে হলে সেখানে এক ব্যক্তির কাছে বিক্রি করার কথা ছিলো। সেই স্বপ্ন পূরণ না হওয়ায় তিনি মীমকে হত্যা করেন।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, শিশুর লাশটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাবাকে গ্রেফতারে অভিযান চলছে।

সংশ্লিষ্ঠ আরও খবর