নাসিমের কফিনে জাফরুল্লাহর স্যালুট

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : রবিবার, ১৪ জুন, ২০২০

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে মুক্তি পেলেও স্ট্রোক করার পর বেশ কয়েকদিন কোমায় ছিলেন তিনি। সেখান থেকেই পরপারে পাড়ি জমান আওয়ামী লীগের প্রভাবশালী নেতা মোহাম্মদ নাসিম। অন্যদিকে আরেকজন মুক্তিযোদ্ধা ও গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীও নাসিমের মতো করোনা থেকে মুক্তি পেয়েছেন। শনিবার রাতে গণস্বাস্থ্যের পক্ষ থেকে একথা জানানো হয়। সুস্থবোধ করায় তাই রবিবার সকালে ছুটে যান রাজধানীর বানানী কবরস্থানে।

দ্বিতীয় দফা জানাজা শেষে বনানীতে দাফন করা হয়েছে সাবেক প্রধানমন্ত্রী, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মুনসুর আলীর ছেলে মোহাম্মদ নাসিমকে।

কবরস্থানে উপস্থিত হয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রয়াত নাসিমের প্রতি শ্রদ্ধা জানান। তার রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করেন।

এসময় তার সঙ্গে ছিলেন গণস্বাস্থ্য মেডিকেলের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. মুহিব উল্লাহ খোন্দকার, ঐক্যফ্রন্টের দপ্তরের দায়িত্বে থাকা জাহাঙ্গীর আলম মিন্টু।

সকাল সাড়ে দশটা থেকে সোয়া ১১টা পর্যন্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী কবরস্থানে অবস্থান শেষে তিনি সরাসরি গণস্বাস্থ্য হাসপাতালে চলে আসেন।

এসময় তিনি করোনা থেকে মুক্ত হওয়ায় আল্লাহর শুকরিয়া আদায় করেন। তার চিকিৎসক এবং যারা খোঁজখবর নিয়েছেন, উদ্বেগ প্রকাশ করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ডা. জাফরুল্লাহ।

সংশ্লিষ্ঠ আরও খবর